Realme C20A বাজেট রেঞ্জে পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হবে, ফাঁস রিটেল বক্সের ছবি

Avatar

Published on:

Realme C20A শীঘ্রই বাংলাদেশ লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে জানানো হয়েছে আসন্ন ঈদে এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে ( সম্ভবত ১৩ মে)। এদিকে লঞ্চ ডেট নিশ্চিত না করলেও, রিয়েলমি সোশ্যাল মিডিয়ায় এই ফোনের টিজার আপলোড করতে শুরু করেছে। এছাড়াও আজ রিয়েলমি সি২০এ এর রিটেল বক্সের ছবিও ফাঁস হয়েছে, যেখান থেকে জানা গেছে এই ফোনটি আসলে Realme C20 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

প্রথমেই বলি টিজারের কথা, রিয়েলমি আজ তাদের আসন্ন ফোনের একটি প্রমো ভিডিও শেয়ার করেছে। এই ভিডিও অনুযায়ী, Realme C20A ফোনটির ডিজাইন রিয়েলমি সি২০ এর মত হবে। আবার ফোনটি ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যেতে পারে। এতে ৬.৫ ইঞ্চি এলসিডি প্যানেল থাকবে, এর ডিজাইন হবে টিয়ারড্রপ নচ।

আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার ফোনের পিছনে থাকবে বর্গাকার ক্যামেরা সেটআপ। যার মধ্যে একটি ক্যামেরা সেন্সর এলইডি ফ্ল্যাশ দেখা গেছে। এই একই ধরনের ডিজাইন ও ফিচার আমরা Realme C20 ফোনে দেখেছিলাম।

এদিকে টুইটার ব্যবহারকারী @Farhanabir1212 আজ Realme C20A ফোনের রিটেল বক্সের ছবি প্রকাশ্যে এনেছেন। অর্থাৎ ফোনটি ইতিমধ্যেই বাংলাদেশের বিভিন্ন স্টোরে পৌঁছে গেছে। রিটেল বক্স থেকে জানা গেছে, এই ফোনের মডেল নম্বর হবে RMX3063 এবং ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি বাংলাদেশেই অ্যাসেম্বলড হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥