দুর্দান্ত ব্যাটারি সহ ৫ মার্চ লঞ্চ হচ্ছে Realme C21, দাম হবে ১০ হাজার টাকার কম

Avatar

Published on:

আগামী ৫ মার্চ লঞ্চ হবে Realme C21। চীনা স্মার্টফোন কোম্পানিটি ওইদিন মালয়েশিয়ায় এই বাজেট ফোন কে লঞ্চ করবে বলে জানিয়েছে। এই ফোনের মুখ্য ফিচার হবে এর ব্যাটারি। টিজার অনুযায়ী, রিয়েলমি সি২১ ফোনের ব্যাটারি ক্যাপাসিটি হবে ৫,০০০ এমএএইচ। আশা করা যায় ফোনটি শীঘ্রই ভারত সহ অন্যান্য মার্কেটেও আসবে। প্রসঙ্গত গত মাসে Realme C21 কে ভারতের BIS, থাইল্যান্ডের NBTC ও WiFi Alliance সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল।

রিয়েলমি তাদের মালয়েশিয়ান ফেসবুক পেজ থেকে রিয়েলমি সি২১ এর লঞ্চ ডেট ঘোষণা করেছে। টিজার পোস্টে জানানো হয়েছে ৫ মার্চ স্থানীয় সময় মধ্যরাত ১২ টায় ফোনটিকে লঞ্চ করা হবে। এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৭ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। এছাড়াও কোম্পানি দাবি করেছে, কেবল ৫ শতাংশ চার্জে এই ব্যাটারি ১.৪৩ ঘণ্টা WhatsApp, ৪.৭৮ ঘন্টা Spotify ও ১.৩৬ ঘন্টা YouTube ব্যবহার করতে দেবে।

এছাড়াও কোম্পানির তরফে বলা হয়েছে, Realme C20 এর এই আপগ্রেড ভার্সনে উন্নত ক্যামেরা থাকবে। প্রসঙ্গত এই বছর জানুয়ারিতে রিয়েলমি সি২০ ফোনটি লঞ্চ হয়েছিল। এই ফোনের পিছনে ছিল ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফির জন্য ছিল ৫ মেগাপিক্সেল সেন্সর।

এর আগে WiFi Alliance সাইট থেকে জানা গিয়েছিল, Realme C21 ফোনে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ইন্টারফেস থাকবে। এই ফোনে ২.৪ গিগাহার্টজ ওয়াইফাই ৮০২.১১ এন/বি/জি সাপোর্ট করবে। আবার NBTC সার্টিফিকেশন সাইট থেকে সামনে এসেছিল যে, ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। অন্যান্য সি সিরিজের ফোনের মত এই ফোনটিরও দাম ১০ হাজার টাকার মধ্যে থাকবে বলেই আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥