Realme C25Y শক্তিশালী ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

প্রত্যাশা মতোই আজ ভারতে লঞ্চ হল Realme C25Y। এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। ফোনটি গত এপ্রিলে ভারতে আসা Realme C25 এর আপগ্রেড ভ্যারিয়েন্ট। Realme C25Y ফোনে Unisoc T610 প্রসেসর রয়েছে। আবার এতে পাওয়া যাবে আইপিএস এইচডি প্লাস ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন Realme C25Y এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme C25Y এর দাম ও সেলের তারিখ

ভারতে রিয়েলমি সি২৫ ওয়াই এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। ফোনটি গ্লেসিয়ার ব্লু ও মেটাল গ্রে কালারে এসেছে।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে Realme C25Y ফোনটি realme.com ও Flipkart থেকে প্রি-অর্ডার করা যাবে। আবার ২৭ সেপ্টেম্বর থেকে এর সেল শুরু হবে।

Realme C25Y এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি২৫ ওয়াই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ, ব্রাইটনেস ৪২০ নিটস। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর। রিয়েলমি সি২৫ ওয়াই ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিন। ফটোগ্রাফির জন্য Realme C25Y ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme C25Y ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে আছে ডুয়েল সিম, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥