Realme C31 আজ ১০ হাজার টাকার কমে তিনটি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Realme C31 আজ ৩১ মার্চ ভারতে লঞ্চ হবে। দুপুর ১২.৩০ থেকে আয়োজিত একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনটির উপর থেকে পর্দা সরানো হবে। এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। গত সপ্তাহে Realme C31 ইন্দোনেশিয়ায় আত্মপ্রকাশ করেছিল। আশা করা যায় ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টেও একই স্পেসিফিকেশন দেখা যাবে। সেক্ষেত্রে এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৬.৫ ইঞ্চি ডিসপ্লে।

রিয়েলমি সি৩১ ভারতে সম্ভাব্য দাম (Realme C31 expected price in India)

রিয়েলমি সি৩১ ফোনের ভারতে কত দাম রাখা হবে তা লঞ্চের পর জানা যাবে। ইন্দোনেশিয়ায় এই ফোনের ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৫,৯৯,০০০ ইন্দোনেশীয় রুপিয়াহ (৮,৫০০ টাকা)। ফলে ফোনটি এদেশে ১০,০০০ টাকার রেঞ্জে আসবে।

রিয়েলমি সি৩১ এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme C31 expected specifications)

Realme C31 ফোনের সামনে আছে ৮৮.৭ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার কাট আউটের মধ্যে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটির পিছনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ম্যাক্রো সেন্সর এবং ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম বর্তমান।

পারফরম্যান্সের জন্য Realme C31 ফোনে দেওয়া হয়েছে ইউনিসক টি৬১২ প্রসেসর। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। নিরাপত্তার জন্য এতছ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই আর (Realme UI R) কাস্টম স্কিনে চলে।

সঙ্গে থাকুন ➥