বিরাট অফার! মাত্র ৬২৪৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে Realme C20, Realme Narzo 50, GT Neo 2

Avatar

Published on:

ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে (Flipkart) চলছে Realme Days সেল। নাম দেখেই আশা করি বুঝতে পারছেন এই সেলে Realme-র নির্বাচিত কিছু ফোনের উপর অফার দেওয়া হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! Realme C20, Realme 9 Pro+, Realme GT 2, Realme GT Neo 2 এর মতো ফোনগুলি এই সময়ে কম দামে কেনা যাবে। আগামী ৭ই জুন পর্যন্ত এই সেল চলবে। HDFC ব্যাংকের কার্ডধারীরা Realme Days সেলে অতিরিক্ত ছাড় পাবেন। আসুন এই সেলে কোন রিয়েলমি ফোন ডিসকাউন্ট ও ব্যাংক অফার মিলিয়ে কত দামে বিক্রি হচ্ছে দেখে নেওয়া যাক।

Realme Days সেলের অফার

রিয়েলমি ডেজ সেলে ফ্লিপকার্ট, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্টজ ডিসপ্লের Realme Narzo 50 ফোনটি ১৫,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করার সুযোগ দিচ্ছে। আবার ২০,৯৯৯ টাকায় কেনা যাবে ২৭,৯৯৯ টাকার Realme 9 Pro+ ফোনটি। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এদিকে Realme C20 মাত্র ৬,২৪৯ টাকা খরচ করে নিজের করা যাবে।

রিয়েলমি ডেজ সেলে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসা Realme 9 পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়। ৪,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে Realme 9 Pro এর উপর, যারপর এর দাম থাকছে ১৭,৯৯৯ টাকা। এছাড়া Realme Narzo 50i বিক্রি হচ্ছে সর্বনিম্ন ৬,২৫৯ টাকায়।

বাজেট রেঞ্জের পাশাপাশি মিড রেঞ্জ ফোনের উপরও অফার রয়েছে। যেমন Realme GT 2 কিনতে ব্যয় করতে হবে ৩১,৯৯৯ টাকা। আরও হাজার টাকা কমে অর্থাৎ ৩০,৯৯৯ টাকায় মিলবে Realme GT Neo 2 বাড়ি নিয়ে আসার সুযোগ। আবার Realme GT Neo 3 80W ও‌ Realme GT Neo 3 150W যথাক্রমে কেনা যাবে ৩৩,৯৯৯ টাকায় ও ৩৯,৯৯৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥