সব্বাইকে চমকে দিয়ে Realme GT 2 লঞ্চ হবে শক্তিশালী Snapdragon 895 প্রসেসর সহ

Avatar

Published on:

Realme চলতি বছর থেকে তাদের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের জন্য ‘GT’ নামে নয়া স্মার্টফোন সিরিজ চালু করেছে। যে সিরিজের প্রথম স্মার্টফোন, Realme GT চীনা মার্কেটে লঞ্চ হওয়ার পর সম্প্রতি গ্লোবাল মার্কেটে পা রেখেছে। ভারতে আসবে আসবে করে জল্পনা শোনা গেলেও রিয়েলমির তরফ থেকে অফিসিয়ালি এই নিয়ে কোনও বার্তা আসেনি। এরই মাঝে Realme GT এর পরবর্তী প্রজন্মের স্মার্টফোন Realme GT 2 টেকমহলে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Realme GT 2 নিয়ে চর্চা শুরু

কয়েকদিন আগে রিয়েলমি জিটি ২ কে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেছিল। গতকাল জল্পনায় অবসান ঘটিয়ে রিয়েলমি গ্লোবাল প্রোডাক্ট লাইনের প্রেসিডেন্ট ওয়াং ওয়েই ডেরেক (Wang Wei Derek), একটি উইবো পোস্টের মাধ্যমে জানিয়েছেন, রিয়েলমি জিটি ২ নিয়ে কাজ চলছে এবং এটি Qualcomm Snapdragon-এর পরবর্তী ফ্ল্যাগশিপ চিপসেটের সাথে লঞ্চ হবে।

Realme GT 2 স্মার্টফোনে Snapdragon 895 প্রসেসর থাকবে

ডেরেক তার পোস্টে লিখেছেন, রিয়েলমি জিটি ২ ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স দেবে। কারণ এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৯৫ প্রসেসর ব্যবহার করা হবে।

Realme GT 2 কবে লঞ্চ হতে পারে

কোয়ালকমের আপকামিং ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৯৫ অন্তিম ত্রৈমাসিকে লঞ্চ হবে আশা করা হচ্ছে। ফলে তার আগে রিয়েলমি জিটি ২ -কে অনাবৃত করার কোনও সম্ভাবনা নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥