মুহূর্তে হবে ফুল চার্জ, Realme GT 2 Master Explorer Edition আসছে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে

Avatar

Published on:

আগামী ১২ জুলাই জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের নতুন Realme Buds Air 3 Neo ইয়ারফোনের সাথে চীনের বাজারে লঞ্চ করতে চলেছে আপকামিং Realme GT 2 Explorer Master Edition হ্যান্ডসেটটি। ইতিমধ্যেই সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, এই রিয়েলমি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরে সাথে আসবে, যার সাথে এলপিডিডিআর৫এক্স র‍্যাম যুক্ত থাকবে। এখন আবার রিয়েলমি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন টিজার শেয়ার করেছে, যা‌‌ Realme GT 2 Master Explorer Edition-এর ব্যাটারি ব্যাকআপ সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

প্রকাশ্যে এল Realme GT 2 Master Explorer Edition-এর ব্যাটারি ক্যাপাসিটি ও চার্জিং গতি

রিয়েলমি চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে রিয়েলমি জিটি ২ এক্সপ্লোরার মাস্টার এডিশনের একটি নতুন প্রোমোশনাল টিজার পোস্ট করেছে। টিজার অনুযায়ী, এই নয়া হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত থাকবে। এর ব্যাটারিটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলেও নিশ্চিত করা হয়েছে। জিটি ২ এক্সপ্লোরার মাস্টার এডিশন হবে রিয়েলমির প্রথম স্মার্টফোন, যাতে দক্ষ এবং দ্রুত চার্জ করার জন্য একটি জিএএন (Gallium Nitride) চার্জার অন্তর্ভুক্ত থাকবে। রিয়েলমি দাবি করেছে যে, এই চার্জারটি ফোনের ৮৫ শতাংশ পর্যন্ত তাপ কমাতে সক্ষম হবে। এর পাশাপাশি, ১৯৫ গ্রাম ওজন সহ পাতলা লাইটওয়েট ডিজাইনের সাথে এই রিয়েলমি স্মার্টফোনটিকে টিজ করা হয়েছে।

প্রসঙ্গত, রিয়েলমি জিটি ২ এক্সপ্লোরার মাস্টার এডিশনের লঞ্চ ইভেন্টটি আগামী ১২ জুলাই চীনে দুপুর ২টোর (ভারতে বেলা ১১.৩০ টা) সময়ে অনুষ্ঠিত হবে। এটি হবে কোম্পানির প্রথম ডিভাইস, যা কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ প্লাস যে ১ প্রসেসর সহ আসবে। এই ফোনটি গত বছর জুলাই মাসে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশনের উত্তরসূরি হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে।

জানিয়ে রাখি, সম্প্রতি Realme GT 2 Master Explorer Edition-এ এলপিডিডিআর৫এক্স র‍্যাম মিলবে বলে নিশ্চিত করেছে সংস্থা। এই ফোনের ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট সহ ১২০ হার্টজ রিফ্রেশ সমৃদ্ধ ডিসপ্লে থাকবে বলেও জানা গেছে। এটির নীচের অংশের বেজেলটি ২.৩৭ মিলিমিটার পুরু হবে। ডিসপ্লেতে ১.০৭ বিলিয়ন রঙ এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে। এছাড়া, এই ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥