Realme GT 2 Pro আসছে Snapdragon 888 প্রসেসর ও 108MP ক্যামেরার সঙ্গে

Updated on:

Realme চলতি বছরেই GT সিরিজ বলে আলাদা একটি নতুন স্মার্টফোন লাইনআপ চালু করেছিল। এই সিরিজের Realme GT 5G, GT Neo, GT Neo 2-র মডেলের স্মার্টফোনগুলি ইতিমধ্যেই বাজারে প্রবল জনপ্রিয় হয়েছে। বরাবরই বাকি সংস্থাগুলির চেয়ে ঘনঘন নয়া হ্যান্ডসেট নিয়ে আসার জন্য পরিচিত Realme এবার তাদের GT সিরিজের একটি নতুন ডিভাইসের উপর কাজ শুরু করেছে বলে খবর এসেছে। যার নামকরণ করা হবে Realme GT 2 Pro।

Realme GT 2 Pro-র বিষয়ে সংস্থার তরফ থেকে কিছু জানানো হয়নি। তবে IMEI-এর ডেটাবেসে স্পট করা RMX3301 মডেল নম্বরের ফোনটি Realme GT 2 Pro বলেই মনে করা হচ্ছে। আর এখন জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন লঞ্চের সময়সীমা ও দাম প্রকাশ করেছেন।

রিয়েলমি জিটি ২ প্রো: সম্ভাব্য দাম ও লঞ্চের সময়সীমা (Realme GT 2 Pro: expected Price and launch timeline)

রিয়েলমি জিটি ২ প্রো আগামী বছরের প্রথমে লঞ্চ হতে পারে। দাম হতে পারে ৪,০০০ ইউয়ানের (প্রায় ৪৬,২৭১ টাকা) কাছাকাছি। আবার ফোনটির লিমিটেড বা স্পেশ্যাল এডিশন মডেলও লঞ্চ করা হতে পারে। দাম ৫,০০০ ইউয়ানের (প্রায় ৫৭,৮৩৯ টাকা) আশেপাশে হতে পারে।

রিয়েলমি জিটি ২ প্রো: সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme GT 2 Pro: expected specifications)

রিয়েলমি জিটি ২ প্রো-এ ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর  ৬.৫১ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে থাকতে পারে। যা ২০:৯ এসপেক্ট রেশিও, হাই-রিফ্রেশ রেট, এবং ৪০৪ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করতে পারে।

Realme GT 2 Pro-এ কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর দেওয়া হতে পারে৷ এটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ-সহ একাধিক স্টোরেজ কনফিগারেশনে আসতে পারে। ফটোগ্রাফির জন্য ফোনে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে বলে আশা করা যায়। সেল্ফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করতে পারে রিয়েলমি জিটি ২ প্রো। পাওয়ার ব্যাকআপেহ জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥