Realme GT 2, GT 2 Pro গ্লোবাল মার্কেটে 28 ফেব্রুয়ারি Mobile World Congress 2022 ইভেন্টে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Realme GT 2 সিরিজ এবার গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। আগামী ২৮ ফেব্রুয়ারি Mobile World Congress (MWC) ইভেন্টের প্রথম ইভেন্টে এই সিরিজের উপর থেকে পর্দা সরানো হবে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসবে – Realme GT 2 ও Realme GT 2 Pro। দুটি ফোনই গত জানুয়ারিতে চীনে লঞ্চ হয়েছিল। এর প্রো মডেলে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ১ প্রসেসর। আবার বেস মডেলে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর।

আজ রিয়েলমির তরফে একটি টুইট করে নিশ্চিত করা হয়েছে, Realme GT 2 সিরিজ আগামী ২৮ ফেব্রুয়ারি ভারতীয় সময় প্রায় দুপুর ২:৩০টার সময় লঞ্চ করা হবে। এই লঞ্চ ইভেন্ট রিয়েলমির ব্রিটেনের টুইটার অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। তবে ফোনগুলি ভারতে কবে আসবে তা এখনও জানা যায়নি। যদিও রিয়েলমি ইন্ডিয়ার সিইও আগে ইঙ্গিত দিয়েছিলেন, Realme GT 2 ও Realme GT 2 Pro ভারতেও শীঘ্রই আসবে।

https://twitter.com/realmeUK/status/1495700037275623430

Realme GT 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ চীনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ই৪ অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল। এতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফটোগ্রাফির জন্য রিয়েলমি জিটি ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme GT 2 Pro স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ প্রো ফোনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি+ অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্ক্রিনের কাট আউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ১ প্রসেসর। ডিভাইসটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। রিয়েলমি জিটি ২ প্রো অ্যান্ড্রয়েড ১২ নির্ভর রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম ইন্টারফেসের সঙ্গে এসেছে।

ফটোগ্রাফির জন্য Realme GT 2 Pro ফোনের ব্যাক প্যানেলে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৫০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল মাইক্রোস্কোপ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥