Realme GT 5G ফোনের আজ প্রথম সেল, পাবেন ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Avatar

Published on:

Realme GT 5G স্মার্টফোন গত ১৮ই আগস্ট ভারতে লঞ্চ হয়েছিল। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ঘড়ির কাঁটা ১২টার ঘর পেরোলেই Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। আর সেল অফার হিসাবে Realme GT 5G ফোনের সাথে নানাবিধ ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। যার দরুন রিয়েলমি -এর এই নয়া হ্যান্ডসেট সস্তায় পকেটস্থ করার সুযোগ রয়েছে। Snapdragon 888 প্রসেসরের এই রিয়েলমি 5G স্মার্টফোনের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে, ১২০ হার্টজ স্মুথ ডিসপ্লে, সুপারফাস্ট LPDDR5 র‌্যাম, দুর্দান্ত ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আরও অনেক কিছু।

Realme GT 5G এর দাম ও সেল অফার

রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৭,৯৯৯ টাকা। আবার, ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪১,৯৯৯ টাকা। এটিকে ড্যাশিং ব্লু, ড্যাশিং সিলভার এবং রেসিং ইয়েলো কালারের ভেগান লেদার ফিনিশিং অপশনে পাওয়া যাবে।

এবার আসা যাক রিয়েলমি স্মার্টফোনটির সেল অফারের প্রসঙ্গে। ফ্লিপকার্ট এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে স্মার্টফোনটি কিনলে পুরো ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যানের আওতায় কিনলে ক্রেতারা ধার্য মূল্যের থেকে ১১,৪০০ টাকা কমে ফোনটিকে পকেটস্থ করতে পারবেন। এছাড়া, ফ্লিপকার্টে বেশ কয়েকটি ব্যাঙ্ক কার্ডের ওপর অফার দেওয়া হচ্ছে। যেমন, ফ্লিপকার্ট Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাথে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। ICICI ব্যাঙ্কের অ্যামেক্স নেটওয়ার্ক কার্ড থেকে প্রথম ট্রানজ্যাকশনে ২০% অফ দেওয়া হবে। ব্যাঙ্ক অফ বারোদা (Bank of Baroda) -এর মাস্টারকার্ড, ডেবিট কার্ড থেকে প্রথম ট্রানজ্যাকশন করে স্মার্টফোনটি কিনলে ১০% ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা।

রিয়েলমি -এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কিনতে চাইলে, ক্রেতারা Bajaj Finserv এবং বাছাই করা কয়েকটি ব্যাঙ্ক কার্ডের সাথে ৩ থেকে ৬ মাসের নো-কস্ট ইএমআই -এর সুবিধা পেয়ে যাবেন।

Realme GT 5G স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোনে আছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের, আসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ এবং স্ক্রিন ব্রাইটনেস ১,০০০ নিট। এই ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ এসওএস। আর এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ওএস স্কিন দ্বারা চালিত হবে। এতে, ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম পাওয়া যাবে। আর সাথে থাকছে ৭ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম যা ইন-বিল্ট স্টোরেজ ব্যবহার করে। এছাড়া, ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজও রয়েছে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি জিটি ৫জি ফোনে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হলো, এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি IMX682 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি বা ভিডিও কলিং -এর সুবিধার্থে থাকছে, এফ/২.৫ অ্যাপারচার যুক্ত ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

রিয়েলমির এই লেটেস্ট স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে, ৫জি, ৪জি LTE, ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস / এ-জিপিএস, এনএফসি (NFC), ডুয়েল ন্যানো-সিম স্লট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। আবার, সেন্সরের ক্ষেত্রে, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর পাওয়া যাবে। এছাড়াও, সিকিউরিটির জন্য রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত স্মার্টফোনে, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ, ফাস্ট-চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। রিয়েলমি জিটি ৫জি ফোনটির গ্লাস ফিনিশ ভ্যারিয়েন্টের পরিমাপ ১৫৮.৫x৭৩.৩x৮.৪ মিমি এবং ওজন ১৮৬ গ্রাম। তবে , ভেগান লেদার ভার্সনটি সামান্য মোটা থাকছে, অর্থাৎ ৮.৫ মিমি এবং এটির ওজন ১৮৬.৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥