Realme GT Neo 2 লঞ্চ হচ্ছে 22 সেপ্টেম্বর, থাকবে Snapdragon 870 প্রসেসর ও 64MP ক্যামেরা

Avatar

Published on:

২২ সেপ্টেম্বর, চীনে আত্মপ্রকাশ ঘটছে Realme GT Neo 2-এর৷ আজ ওয়েইবো পোস্টের মাধ্যমে এ কথা ঘোষণা করেছে রিয়েলমি কর্তৃপক্ষ। এ বছরের প্রথমে লঞ্চ হওয়া জনপ্রিয় Realme GT Neo-র সাক্সেসর হিসেবে বাজারে পা রাখবে Realme GT Neo 2। ইতিমধ্যেই ফোনটির স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে এসেছে। হালে TENAA অথরিটির থেকে ছাড়পত্র পাওয়া Realme RMX3370 মডেল নম্বরের ফোনটিই Realme GT Neo 2 বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি Realme RMX3370 বা Realme GT Neo 2-কে গিকবেঞ্চে দেখা গিয়েছিল। Realme GT Neo 2 বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটিতে চোখধাঁধানো পারফরম্যান্স উপহার দিয়েছিল। প্রসঙ্গত, স্মার্টফোনটি Qualcomm Snapdragon 870 প্রসেসরের সাথে আসবে। যেখানে অরিজিনাল Realme GT Neo-তে MediaTek Dimensity 1200 প্রসেসর ব্যবহার হয়েছিল।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে রিয়েলমি জিটি নিও ২ ফোনে। এটি ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের ভিতরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পাঞ্চ-হোল কাটআউটে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে.

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে রিয়েলমি জিটি নিও ২। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমিইউই ২.০ সিস্টেমে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

রিয়েলমি জিটি নিও ২-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর থাকবে। মিরর ব্ল্যাক, ড্রিম ব্লু, সুপার অরেঞ্জ, ও একটি স্পেশাল গ্রীন কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে ফোনটি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥