Realme GT Neo 2 আসছে Qualcomm ও MediaTek-এর ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে

Avatar

Published on:

২২ সেপ্টেম্বর, চীনে আত্মপ্রকাশ ঘটছে Realme GT Neo 2-এর৷ দেশে তুমুল জনপ্রিয়তা লাভ করা Realme GT Neo-র সাক্সেসর মডেল হিসেবে আসছে এই স্মার্টফোন। আনঅফিসিয়াল ভাবে অনেক আগেই Realme GT Neo 2-এর সমস্ত তথ্য প্রকাশ পেয়েছে। সেগুলির মধ্যেই এখন একটি একটি করে ফিচার টিজ করছে রিয়েলমি কর্তৃপক্ষ। যেমন গতকাল Realme GT Neo 2-তে Snapdragon 870 প্রসেসর ও ৫,০০০ এমএইচ ব্যাটারি থাকবে বলে জানানো হয়েছে। আবার সূত্রের খবর, Realme GT Neo 2-এর আরও একটি প্রসেসর ভ্যারিয়েন্ট থাকবে। পুরনো Realme GT Neo-র মতো এটিও MediaTek Dimensity 1200 চিপসেটের সঙ্গে আসবে।

জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের মতে, Realme GT Neo 2-এর Dimensity 1200 AI চিপ ভ্যারিয়েন্টের দাম ২,০০০ ইউয়ানের (প্রায় ২২,৮০০ টাকা) কাছাকাছি রাখা হবে। এ ছাড়া স্মার্টফোনটির Snapdragon 870 প্রসেসর ভ্যারিয়েন্টের দাম ২,৫০০ (প্রায় ২৮,৫০০ টাকা) ইউয়ানের আশেপাশে থাকবে। এই অ্যাডভান্সড ভ্যারিয়েন্টে উন্নততর গেমিং এক্সপেরিয়েন্স এবং লং ব্যাটারি লাইফ পাওয়া যাবে।

অন্য দিকে, টিপস্টার মুকুল শর্মার কাছ থেকে তথ্য পেয়ে ৯১মোবাইল তাদের প্রতিবেদনে বলেছে, রিয়েলমি জিটি নিও ২ বাজারে ৮ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। এটি নিও ব্লু ও নিও গ্রীন কালার অপশনে উপলব্ধ হবে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে রিয়েলমি জিটি নিও ২ ফোনে। এটি ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের ভিতরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। বাম দিকের পাঞ্চ-হোল কাটআউটে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমিইউই ২.০ সিস্টেমে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এছাড়া ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সঙ্গে আসতে পারে রিয়েলমি জিটি নিও ২।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥