আজ কিনলে ৫ হাজার টাকা ছাড়, Realme GT Neo 2 ফোনের সেল শুরু হল

Avatar

Published on:

চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Realme GT Neo 2। আজ থেকে ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। ই-কমার্স সাইট Flipkart ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে সর্বোচ্চ ৫,০০০ টাকা ছাড়ে পকেটস্থ করা যাবে Realme GT Neo 2। এটি ফ্ল্যাশ সেল না হওয়ায় আপনি যখন ইচ্ছা ফোনটি কিনতে পারেন। তবে মনে রাখবেন, অফারটি সীমিত সময়ের জন্য। Realme GT Neo 2 মিড রেঞ্জে এসেছে এবং এতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme GT Neo 2 ফোনের দাম ও অফার

রিয়েলমি জিটি নিও ২ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাবে। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ৩১,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৩৫,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে উপস্থিত – নিও গ্রীন, নিও ব্লু ও নিও ব্ল্যাক।

লঞ্চ অফারের কথা বললে, realme.com ও Flipkart সাইটে যেকোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে ফোনটি কিনলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার SBI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা Flipkart-এ ৫,০০০ টাকা ছাড় পাবেন। রয়েছে এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই অপশনের সুবিধা।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা মিড রেঞ্জ ফোনের জন্য খুবই ভালো প্রসেসর বলে গণ্য হয়। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। আবার এই ফোনের একটি উল্লেখযোগ্য ফিচার হল, ডায়নামিক র‌্যাম টেকনোলজির সাপোর্ট, যা অতিরিক্ত ৭ জিবি র‌্যাম (সাধারণ+ ৭ জিবি) অফার করবে।

Realme GT Neo 2 ফোনে আছে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, পিক ব্রাইটনেস ১,৩০০ নিটস। সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Realme GT Neo 2 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥