Realme Narzo 30 ফোনে পাওয়ারফুল ব্যাটারি সহ ফাস্ট চার্জিং সাপোর্ট, ২৫ মিনিটে হবে ৫০ শতাংশ চার্জ

Avatar

Published on:

Realme আগামী ১৮ মে মালয়েশিয়ায় Narzo 30 ফোনটি লঞ্চ করতে চলেছে। একটি ফেসবুক পোস্টের মাধ্যমে চীনা স্মার্টফোন কোম্পানিটি কয়েকদিন আগেই এই ফোনের লঞ্চ তারিখ ঘোষণা করে। যদিও সেদিন রিয়েলমি, ফোনটির স্পেসিফিকেশন নিয়ে কিছুই জানায়নি। তবে আজ একটি টিজারে কোম্পানি নিশ্চিত করেছে, রিয়েলমি নারজো ৩০, ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আসুন Realme Narzo 30 সম্পর্কে কি কি তথ্য সামনে এসে জেনে নিই।

রিয়েলমি মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে, রিয়েলমি নারজো ৩০ ফোনে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ২৫ মিনিটেই ০-৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। অর্থাৎ ফুল চার্জ হতে ফোনটি ৫৫-৬০ মিনিট সময় নিতে পারে।

গতকাল একটি আনবক্সিং ভিডিও থেকে জানা গিয়েছিল, Realme Narzo 30 ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন থাকবে। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ব্রাইটনেস ৫৮০ নিটস।এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার ফোনটির পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। বাকি দুটি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর। 

রিয়েলমি নারজো ৩০ ফোনে ব্যবহার করা হবে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫মিমি আডিও জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট ও মাইক্রোএসডি কার্ড স্লট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥