Realme Narzo 30 ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর ও ৯০ হার্টজ আল্ট্রা স্মুথ ডিসপ্লে

Avatar

Published on:

Realme Narzo 30 এর লঞ্চের তারিখ যত এগিয়ে আসছে, ততই এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হচ্ছে। রিয়েলমির তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে, আগামী ১৮ মে ফোনটি মালয়েশিয়ায় লঞ্চ হবে। এরপর ফোনটির মুখ্য বৈশিষ্ট্যগুলি সোশ্যাল মিডিয়ায় টিজ করতে শুরু করেছে চীনা কোম্পানিটি। সর্বশেষ টিজার থেকে আমরা রিয়েলমি নারজো ৩০ এর প্রসেসর ও ফাস্ট চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে জানতে পেরেছি। প্রসঙ্গত এর আগে এই সিরিজে Realme Narzo 30A ও Realme Narzo 30 Pro 5G ফোন দুটি বাজারে এসেছে।

গতকাল রিয়েলমি মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করে জানানো হয়েছে, Realme Narzo 30 ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া এই ফোনে ৩০ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর আগে আমরা জানতে পেরেছিলাম রিয়েলমি নারজো ৩০ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। কোম্পানির দাবি ফোনটি ২৫ মিনিটেই ০-৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। আবার এতে ৯০ হার্টজ আল্ট্রা স্মুথ ডিসপ্লে থাকবে।

সম্প্রতি ফাঁস হওয়া Realme Narzo 30 ফোনের একটি আনবক্সিং ভিডিও থেকেও এই সমস্ত স্পেসিফিকেশন সামনে এসেছিল। এছাড়াও এই ভিডিও থেকে জানা গিয়েছিল, এই ফোনে থাকবে ৫৮০ নিটস ব্রাইটনেস সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও পাওয়া যাবে বলে আমাদের অনুমান। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ আউট অফ দা বক্স আসবে। সিকিউরিটির জন্য থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ৩০ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর। এর পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এর অন্যান্য ফিচারের মধ্যে থাকবে ৩.৫মিমি আডিও জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট ও মাইক্রোএসডি কার্ড স্লট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥