Realme Narzo 50, Narzo 50 Pro ভারতে কবে লঞ্চ হচ্ছে? জেনে নিন

Avatar

Published on:

গত মাসে রিয়েলমি ভারতে তাদের নারজো সিরিজের নতুন ফোন হিসেবে Realme Narzo 50A, Narzo 50i লঞ্চ করে। যদিও এদের সাথে Realme Narzo 50, Realme Narzo 50 Pro ফোন দুটিরও আসার কথা ছিল। তবে লঞ্চ ইভেন্টে এদের লভ্যতা নিয়ে কোম্পানি কিছুই বলেনি। এখন নতুন একটি রিপোর্টে Realme Narzo 50, Realme Narzo 50 Pro ফোন দুটির ভারতে আগমনের সময় জানানো হয়েছে।

জনপ্রিয় টিপস্টার, মুকুল শর্মা, ৯১মোবাইলস কে জানিয়েছেন, রিয়েলমি নারজো ৫০ ও নারজো ৫০ প্রো এই মাসে অর্থাৎ অক্টোবরের শেষে বা নভেম্বরের শুরুতে ভারতে লঞ্চ হতে পারে। যদিও ফোনগুলির স্পেসিফিকেশন নিয়ে টিপস্টার কিছু বলেননি।

Realme Narzo 50A, Narzo 50i দাম ও ফিচার

ভারতে রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৪৯৯ টাকা। আবার ১২,৪৯৯ টাকা ব্যয় করতে হবে এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে।

অন্যদিকে রিয়েলমি নারজো ৫০আই ফোনের ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ও ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকা।

Realme Narzo 50 সিরিজের দুটি ফোনেই পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ বেসড অপারেটিং সিস্টেম, মাইক্রোএসডি কার্ড স্লট ও এইচডি প্লাস রেজোলিউশনের ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে‌। অন্যান্য ফিচারের ক্ষেত্রে ফোন দুটির মধ্যে পার্থক্য আছে। যেমন Realme Narzo 50i ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। যেখানে Realme Narzo 50i ফোনটি ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, Unisoc 9863 প্রসেসর, ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥