চার মাস পরে আজ ভারতে কেনা যাবে শক্তিশালী ফোন Realme X50 Pro 5G

Avatar

Published on:

ভারতে চার মাস আগে লঞ্চ হয়েছিল Realme X50 Pro 5G। যদিও ফোনটির স্টক না থাকার জন্য হোক বা লকডাউনের জন্য হোক, এতদিন এই ফোন ভারতে সেলের জন্য উপলব্ধ ছিল না। কিন্তু কয়েকদিন আগে রয়েলমি এই ফোনের দাম বাড়িয়ে ঘোষণা করে আগামী ১৩ জুলাই সেলের জন্য উপলব্ধ হবে রিয়েলমি এক্স ৫০ প্রো ৫জি। অর্থাৎ আজ আপনি ফোনটি কিনতে পারবেন। দুপুর ১২ টায় Flipkart থেকে ফোনটি কেনা যাবে। জানিয়ে রাখি রিয়েলমির সবচেয়ে শক্তিশালী ফোন হল এটি। Realme X50 Pro 5G ফোনে পাবেন ৯০ হার্টজ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। এমনকি জুলাইয়ে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ বিটা আপডেট দেওয়া হবে।

Realme X50 Pro দাম ও অফার:

ভারতে রিয়েলমি এক্স ৫০ প্রো এর দাম শুরু হয়েছে ৩৯,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪১,৯৯৯ টাকা। আবার ৪৬,৯৯৯ টাকায় কিনতে হবে এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি লাল ও সবুজ রঙে পাওয়া যাবে।

অফারের কথা বললে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। এছাড়াও ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। UPI ট্রাঞ্জাকশনে ৭৫ টাকা ছাড় মিলবে। এছাড়াও RuPay Debit কার্ড ব্যবহার করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৩,৯১৭ টাকা থেকে।

Realme X50 Pro স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৫০ প্রো ফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ৬.৪৪ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এবং স্ক্রিন টু বডি রেশিও ৯২ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন পাবেন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হয়েছে, এর সাথে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প উপলব্ধ। ফোনটি সুপার লিনিয়ার ডুয়েল স্পিকারের সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এতে পাবেন ৪,২০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি যুক্ত।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল স্যামসাং GW1 সেন্সর। যার অ্যাপারচার এফ.১.৮। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড শ্যুটার, ১২ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। আবার সেলফির জন্য ফোনের সামনে ডুয়েল ক্যামেরা আছে। যেখানে ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬১৬ প্রাইমারি সেন্সর হিসাবে দেওয়া হয়েছে এবং অন্য ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI সিস্টেমে চলবে।

সঙ্গে থাকুন ➥