Redmi 10C ট্রিপল ক্যামেরা, 5000mAh ব্যাটারি সহ আসছে, লঞ্চের আগে অনলাইন স্টোর থেকে দাম প্রকাশ হল

Avatar

Published on:

রেডমির আপকামিং বাজেট স্মার্টফোন Redmi 10C দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে। এন্ট্রি লেভেল হ্যান্ডসেটটি খুব শীঘ্রই বাজারে আসতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে‌। শাওমি বা রেডমি এই বিষয়ে এখনও কিছু ঘোষণা না করলেও বহুচর্চিত Redmi 10C এখন নাইজেরিয়ার জুমিয়া অনলাইন শপিং ওয়েবসাইটে স্পট করা হয়েছে। অনুমান, খুব শীঘ্রই স্মার্টফোনটি আনুষ্ঠানিক ভাবে লঞ্চ করতে চলেছে শাওমি। জুমিয়ার লিস্টিং থেকে Redmi 10C-এর দাম ও স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে৷ এমনকি সাইটটি থেকে সেটি কেনাও যাচ্ছে।

Redmi 10C দাম

জুমিয়াতে রেডমি ১০সি স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯০,০০০ নাইজেরিয়ান নাইরা, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৬,৬৪৩ টাকার সমান। স্মার্টফোনটি শুধু গ্রাফাইট গ্রে কালারে উপলব্ধ।

Redmi 10C স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ১০সি স্মার্টফোনের সামনে ওয়াটারড্রপ নচযুক্ত ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন, ২৯৬ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৪০০ নিটস ব্রাইটনেস, এবং ২০:৯ আসপেক্ট রেশিও অফার করে। রেডমি ১০সি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। উল্লেখ্য, গত বছরের রেডমি ৯সি মডেলেও একই প্রসেসর দেওয়া হয়েছিল।

জুমিয়ার লিস্টিং অনুযায়ী, রেডমি ১০সি পুরনো অ্যান্ড্রয়েড ১০ নির্ভর এমআইইউআই ১২ সফটওয়্যারে চলবে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা বর্তমান – ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। এছাড়া, রেডমি ১০সি একটি ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

উল্লেখ্য, গতকাল ভারতে Redmi Note 11 Pro সিরিজের লঞ্চ ইভেন্টে Redmi 10 হ্যান্ডসেটকে টিজ করেছিল শাওমি। আবার টুকটাক পরিবর্তন করে Redmi 10C স্মার্টফোনকে ভারতে Redmi 10 হিসাবে লঞ্চ করা হবে বলেও কানাঘুষো শোনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥