৩০ সেকেন্ডেই বিক্রি শেষ Redmi 9 Power এর, দ্বিতীয় সেল ২৯ ডিসেম্বর

Avatar

Published on:

আজ ভারতে ছিল Redmi 9 Power এর প্রথম সেল। দুপুর ১২ টায় Mi.com ও Amazon থেকে এই ফোনটির সেল শুরু হয়েছিল। তবে এই সেলে অভূতপূর্ব সাড়া পেল ‘#PowerPacked’ ফোনটি। কোম্পানির দাবি সেল শুরু হওয়ার ৩০ সেকেন্ডের মধ্যেই রেডমি ৯ পাওয়ারের স্টক শেষ হয়ে গেছে। যদিও এই সেলে ডিভাইসটির ঠিক কত ইউনিট উপলব্ধ ছিল তা কোম্পানি জানায়নি।

Redmi 9 Power এর দ্বিতীয় সেল ২৯ ডিসেম্বর

রেডমি ইন্ডিয়ার সিইও মানু কুমার জৈন টুইট করে জানিয়েছেন, Redmi 9 Power ফোনটি ৩০ সেকেন্ডের কম সময়েই আউট অফ স্টক হয়ে যায়। তবে যারা এই সেলে ফোনটি কিনতে পারেন নি, তাদের হতাশ হওয়ার কোনো দরকার নেই। কারণ আগামী ২৯ ডিসেম্বর রেডমি ৯ পাওয়ার ফোনটির দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে।

https://twitter.com/manukumarjain/status/1341273996940038145

Redmi 9 Power এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে রেডমি ৯ পাওয়ার দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। এর  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ১১,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে এর  ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ব্লেজিং ব্লু, ইলেকট্রিক গ্রীন, ফিয়ারী রেড ও মইটি ব্ল্যাক কালারের সাথে এসেছে।

স্পেসিফিকেশনের কথা বললে এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে আছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটির স্পেসিফিকেশন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥