২০০ মেগাপিক্সেল ক্যামেরার Redmi K50 Extreme Edition আসছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে

Avatar

Published on:

redmi-k50-extreme-edition-specifications-under-display-fingerprint-scanner-tipped

Redmi K50 Extreme Edition চলতি মাসেই লঞ্চ হতে চলেছে। এর আগে চীনে এই সিরিজের তিনটি ফোন আত্মপ্রকাশ করেছে – Redmi K50, Redmi K50 Pro, Redmi K50 Gaming। এই তিনটি ফোনেই সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। তবে জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন, এই সিরিজের চতুর্থ মডেল, Redmi K50 Extreme Edition আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

Redmi K50 Extreme Edition ফোনে থাকতে পারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, রেডমি কে৫০ এক্সট্রিম এডিশন ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। উল্লেখ্য, রেডমির এই ফোনকে ইতিমধ্যেই CMIIT, 3C, TENAA, AnTuTu সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যেখান থেকে জানা গেছে এতে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দেওয়া হবে। টিপস্টারও একই কথা বলেছে।

এছাড়া রিপোর্ট অনুযায়ী, রেডমি কে৫০ এক্সট্রিম এডিশন ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যার ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার এই ডিসপ্লে ফুল এইচডি প্লাস রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার Redmi K50 Extreme Edition চলবে অ্যান্ড্রয়েড ১২ বেসড এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। অন্যদিকে পিছনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সঙ্গে থাকুন ➥