Redmi K50 Ultra আরও উন্নত ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ওলেড ডিসপ্লের সাথে আসছে

Avatar

Published on:

চলতি বছরের শুরুতে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রেডমি উন্মোচন করে তাদের Redmi K50 সিরিজটি। এই লাইনআপে Snapdragon 8 Gen 1 চিপসেট দ্বারা চালিত Redmi K50G/Gaming Edition-এর পাশাপাশি Redmi K50 এবং K50 Pro মডেল দুটিও অন্তর্ভুক্ত রয়েছে। তবে সম্প্রতি কয়েকটি রিপোর্ট থেকে জানা গেছে যে, ব্র্যান্ডটি এই সিরিজের অধীনে Redmi K50 Ultra নামে নতুন একটি শক্তিশালী ফ্ল্যাগশিপ ডিভাইস বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এমনকি এও শোনা যাচ্ছে যে, এটি লেটেস্ট Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর দ্বারা চালিত হবে, যা তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর ৪ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত। পাশাপাশি এখন এক পরিচিত চীনা টিপস্টার আসন্ন Redmi K50 Ultra- এর ডিসপ্লে এবং ক্যামেরা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন।

ফাঁস হল Redmi K50 Ultra- এর ডিসপ্লে ও ক্যামেরা স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন তার অফিসিয়াল ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে জানিয়েছেন যে, রেডমি কে৫০ সিরিজের নতুন সংযোজন, রেডমি কে৫০ আল্ট্রা মডেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ডিসি ডিমিং সাপোর্ট যুক্ত ফুল এইচডি+ ওলেড ডিসপ্লের সাথে আসবে। এটি একটি ফ্ল্যাট স্ক্রিন হবে, যার চারপাশে সরু বেজেল দেখতে পাওয়া যাবে এবং ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে সেলফি ক্যামেরা জন্য একটি পাঞ্চ হোল কাট আউট অবস্থান করবে।

এছাড়া Redmi K50 Ultra-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যা সম্ভবত গুণগতভাবে Redmi K50 Pro-এ থাকা ১০৮ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল এইচএম২ সেন্সরটির থেকে উন্নত হবে। সর্বোপরি, এই ডিভাইসটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ থেকে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসতে পারে।

উল্লেখ্য, এগুলিছাড়া আপকামিং Redmi K50 Ultra-এর অন্যান্য স্পেসিফিকেশন এবং এর লঞ্চের টাইমলাইন সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি, তবে আশা করা যায় খুব শীঘ্রই রিপোর্ট এবং সূত্রের মাধ্যমে আরও তথ্য প্রকাশ্যে আসবে।

সঙ্গে থাকুন ➥