Redmi 9A, Redmi Note 10 Pro Max সহ Redmi ও Mi এর বেস্ট সেলিং স্মার্টফোনগুলির ওপর বাম্পার অফার

Avatar

Published on:

ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ চলছে Great Freedom Festival 2021 সেল। এই বিশেষ সেলে লেটেস্ট এবং ‘বেস্ট-সেলিং’ Mi এবং Redmi স্মার্টফোন ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফার, স্ট্যান্ডার্ড ইএমআই, কুপন এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের মতো লোভনীয় কিছু অফারও দেওয়া হচ্ছে। ফলে বাজেট ও মিড রেঞ্জ স্মার্টফোনগুলি রিটেল প্রাইসের থেকে অতিশয় কম দামে পকেটস্থ করার সুযোগ থাকছে। চলুন দেখে নিই এমআই এবং রেডমির কোন কোন স্মার্টফোন কী কী অফারের সাথে পাওয়া যাচ্ছে।

Amazon Great Freedom Festival সেলে Mi এবং Redmi স্মার্টফোনের ওপর অফার

Redmi 9A: রেডমি ৯এ স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে ৬,৭৯৯ টাকা রাখা হয়েছে। পুরোনো ফোনকে আপগ্রেড করে এই হ্যান্ডসেটটিকে কিনলে দেওয়া হবে ৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। আর এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু যদি পাওয়া যায়, তবে স্মার্টফোনটিকে কেবল ৩৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। আবার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে ফোনটি কিনলে প্রতি মাসে ৩২০ টাকা কিস্তি শোধ করতে হবে। এছাড়া SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১০% (প্রায় ১,৭৫০ টাকা) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Mi 11X 5G: ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনটি অ্যামাজনে ২৭,৯৯৯ টাকায় উপলব্ধ। অর্থাৎ ফোনটির ওপর ২,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। সাথে ১৮,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। এছাড়া ফোনটি কেনার সময় আপনারা স্ট্যান্ডার্ড ইএমআই -এর অপশন বেছে নিতে পারেন। এর জন্য আপনাদের মাসিক ১,৩১৮ টাকার ইএমআই দিতে হবে। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে পাওয়া যাবে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Redmi Note 10 Pro Max: রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনের দাম থাকছে ১৯,৯৯৯ টাকা। এটি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের মূল্য। অফারের কথা বললে, এই ফোনের সাথে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারলে ফোনটি মাত্র ৬,৫৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১০% (প্রায় ১,৭৫০ টাকা) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। রেডমি নোট ১০ প্রো ম্যাক্সের সাথে ১,০০০ টাকার কুপনও পাওয়া যাবে।

Redmi Note 10 Pro: রেডমি নোট ১০ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ১৭,৯৯৯ টাকা। আপনারা যদি ফোনের সাথে দেওয়া ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারেন, তবে এই হ্যান্ডসেটকে কিনতে মাত্র ৪,৫৯৯ টাকা খসাতে হবে। রেডমির এই স্মার্টফোনটি মাসিক ৮৪৭ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই দিয়ে নেওয়া যাবে। আর SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ১০% (প্রায় ১,৭৫০ টাকা) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Redmi Note 10S: রেডমি নোট ১০ এস স্মার্টফোনের দাম ১৪,৯৯৯ টাকা। এটি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। এই ফোনটির ওপর ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়া স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে ফোনটি কিনলে, প্রতি মাসে ৭০৬ টাকা ইএমআই শোধ করতে হবে। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড অফারও উপলব্ধ।

Redmi 9: ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের রেডমি ৯ স্মার্টফোনটি ৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। পুরোনো হ্যান্ডসেটের বিনিময়ে রেডমি ৯ স্মার্টফোনে কেনার ক্ষেত্রে অ্যামাজন ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এছাড়া, থাকছে মাসিক ৪২৪ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই-এর সুবিধা।

Mi 10i 5G: এই ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে ২১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনের সাথে ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। এছাড়া, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা পেমেন্টের সময়ে পুরো ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Mi 11X Pro 5G: ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে আসা এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনকে এখন ৩৯,৯৯৯ টাকায় কিনে নেওয়ার সুযোগ দিচ্ছে অ্যামাজন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ১৮,৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এছাড়া যেসকল ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ব্যবহার করে এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোন কিনবেন, তারা পুরো ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোনের সাথে ২,০০০ টাকার কুপনও মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥