আজ ফের সুযোগ Redmi Note 9 কেনার, জেনে নিন দাম ও অফার

Avatar

Published on:

গতমাসেই ভারতে এসেছিল Redmi Note 9। এই ফোনটিকে ভারতে আপাতত ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। আপনি যদি রেডমি নোট ৯ ফোনটি কিনতে চান তাহলে সুখবর। কারণ আজ দুপুর ২ টো থেকে Redmi Note 9 এর ফ্ল্যাশ সেল শুরু হবে। এই সেলে Amazon ও Mi.com এ অনুষ্ঠিত হবে। The Undisputed Champion ট্যাগের সাথে কোম্পানি এই ফোনটিকে ভারতে এনেছে।

Redmi Note 9 দাম ও অফার:

রেডমি নোট ৯ ভারতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এই তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১১,৯৯৯ টাকা, ১৩,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা। ফোনটি সবুজ, সাদা ও ধূসর রঙে পাবেন। এই ফোনের ওপর Amazon Pay ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

শাওমি রেডমি নোট ৯ ফোনটি ৪৫০ নিটস ব্রাইটনেস সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করলো। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥