এই স্বাধীনতা দিবসে iPhone 13 কিনুন ব্যাপক সস্তায়; ধামাকা অফার দিচ্ছে Reliance Digital-এর ই-স্টোর

Avatar

Published on:

reliance-digital-e-store-independence-day-offer-on-iphone-13-discount-bank-offer-cashback

আর দুদিন পরেই ৭৫তম স্বাধীনতা দিবস, তাই স্বাভাবিকভাবেই আবেগে ভাসছে গোটা ভারত! আর এই বিশেষ উপলক্ষে দেশবাসীর খুশি দ্বিগুণ করতে বিভিন্ন কোম্পানিও কোমর বেঁধে নেমে পড়েছে। এক্ষেত্রে কোনো অনলাইন শপিং প্ল্যাটফর্মে চলছে ‘ইন্ডিপেন্ডেন্স ডে সেল’, তো কোনো কোনো সংস্থা (যেমন স্মার্টফোন ব্র্যান্ড, ইলেকট্রনিক্স কোম্পানি, টেলিকম অপারেটর) স্পেশাল স্পেশাল অফারের সম্ভার হাজির করছে। এই পরিস্থিতিতে আপনি যদি প্রিমিয়াম ডিজাইন এবং ফিচার সমৃদ্ধ একটি ব্র্যান্ড-নিউ আইফোন (iPhone) সস্তায় কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে আপনার এই পরিকল্পনা খুব সহজেই কার্যকরী হবে; শুধু তাই নয়, আমাদের আজকের বলা অফার থেকে আপনার পকেটে আসবে একেবারে লেটেস্ট আইফোন। আসলে এখন Reliance Digital (রিলায়েন্স ডিজিটাল)-এর ই-স্টোর এখন iPhone 13 (আইফোন ১৩)-র দামের ওপর বেশ খানিকটা ছাড় দিচ্ছে, এর সাথে উপলব্ধ রয়েছে ব্যাংক কার্ড ডিসকাউন্ট, ক্যাশব্যাক প্রভৃতি আরো কিছু সুবিধা। সবমিলিয়ে ক্রেতারা এই আইফোন মডেলটি ১০,০০০ টাকারও বেশি ডিসকাউন্টে পেতে পারেন।

iPhone 13-তে এই অফার দিচ্ছে Reliance Digital

আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৭৯,৯০০ টাকা, তবে রিলায়েন্স ডিজিটাল ই-স্টোর এখন এটি ৭২,৯০০ টাকায় বিক্রি করছে। তবে যারা এইচডিএফসি (HDFC) ব্যাংকের কার্ডের মাধ্যমে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করে আইফোনটি কিনবেন, তারা পুরো ৪,০০০ টাকার ক্যাশব্যাক পাবেন। এছাড়া আইসিআইসিআই (ICICI) ব্যাংকের ডেবিট কার্ড, কোটাক মাহিন্দ্রা (Kotak Mahindra) ব্যাংকের ডেবিট কার্ড এবং সিটি (Citi) ব্যাংকের ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে ই-স্টোর থেকে আইফোন ১৩ কিনলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (২,০০০ টাকা পর্যন্ত)। আবার যদি কেউ এই প্ল্যাটফর্ম থেকে প্রথমবার কেনাকাটা করেন তাহলে তারা ‘DIS500’ কুপন কোড ব্যবহার করে ৫০০ টাকা ছাড়ের সুবিধা নিতে পারেন। মানে দেখতে গেলে সর্বনিম্ন ৬৮,৪৯০ টাকায় আইফোন ১৩ কেনা যেতে পারে। তবে শুধু আইফোন ১৩ নয়, আইফোন ১২ (iPhone 12)-র ৬৪ জিবি মডেল এবং আইফোন ১১ (iPhone 11)-র ১২৮ জিবি মডেল যথাক্রমে ৫৩,৩০০ টাকা এবং ৪৭,৯০০ টাকায় কেনার সুযোগও দিচ্ছে রিলায়েন্স।

Amazon এবং Apple নিজেও দিচ্ছে অফার

এক্ষেত্রে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে আইফোন ১৩ কিনতে হলে খরচ পড়বে ৭১,৯০০ টাকা। সেইসাথে ব্যাংক অফ বরোদা (Bank of Baroda), আরবিএল (RBL)-এর মত নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। পাশাপাশি এই প্ল্যাটফর্মে ২৪,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাওয়া যাবে। একইভাবে অ্যাপলের অনলাইন স্টোর আইফোনটির ওপর ৬,০০০ টাকার ছাড় দিচ্ছে, মূলত এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে এই ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া সংস্থার নিজস্ব এই ওয়েবসাইটটিতে ২,২০০ টাকা থেকে ৪৬,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

Apple iPhone 13-র স্পেসিফিকেশন

iPhone 13-তে রয়েছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ওএলইডি ডিসপ্লে, যার রেজোলিউশন ২৫৩২×১১৭০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৪৬০ পিপিআই। এটি ৫ এনএম (5nm) এ১৫ (A15) বায়োনিক প্রসেসর বহন করে। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। একইভাবে এই আইফোন ৫জি (5G) কানেক্টিভিটি অফার করবে।

সঙ্গে থাকুন ➥