মাসে ১২৫ টাকার কমে ডেটা ও আনলিমিটেড কল! Jio, Airtel ও Vi এর বার্ষিক প্ল্যানগুলি দেখে নিন

Avatar

Published on:

বর্তমান সময়ে ইন্টারনেট ছাড়া এক পা চলার কথা অনেকেই ভাবতে পারেন না। আর এই কারণে দেশের টেলিকম অপারেটরগুলি বিভিন্ন ধরনের ডেটা প্ল্যান সরবরাহ করে থাকে। কিন্তু এমনও অনেক গ্রাহক রয়েছেন যারা শুধু ফোন কল বা এসএমএসের জন্য রিচার্জ করেন, তাদের মোবাইল ডেটা ব্যবহৃত হয় না; কিংবা অনেকের বাড়িতে ওয়াইফাই কানেকশন থাকায়, হঠাৎ প্রয়োজনের জন্য সীমিত মোবাইল ডেটার দরকার হয়। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে বারবার রিচার্জের ঝামেলা এড়িয়ে কম ডেটাযুক্ত প্ল্যানের সন্ধান করে থাকেন – তাহলে আপনার জন্যই রইল আজকের প্রতিবেদন। আসলে আজ আমরা, পাঠকদের Reliance Jio (রিলায়েন্স জিও), Bharti Airtel (ভারতী এয়ারটেল) বা Vi (ভোডাফোন আইডিয়া)-র কিছু দীর্ঘমেয়াদী প্ল্যানের কথা বলব যা সাধারণ ইউজারদের জন্য অত্যন্ত সাশ্রয়ী হবে।

Reliance Jio-র ১২৯৯ টাকার প্ল্যান (মাসিক প্রায় ১১৬ টাকা)

জিও গ্রাহকদের মধ্যে যারা সীমিত ডেটা এবং বেশি ভ্যালিডিটি সম্বলিত রিচার্জ অপশন চান, তারা সংস্থার ১,২৯৯ টাকার প্ল্যানটি বেছে নিতে পারেন। এই প্ল্যানটি ৩৩৬ দিনের মেয়াদে মোট ২৪ জিবি ডেটা অফার করে। এর সাথে মেলে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩,৬০০টি এসএমএসের সুবিধাও। উপরন্তু এই প্ল্যানের রিচার্জকারীরা সমস্ত জিও অ্যাপের (JioTV, Jio Cloud ইত্যাদি) ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন।

Airtel-এর ১,৪৯৮ টাকার প্ল্যান (মাসিক প্রায় ১২৩ টাকা)

জিওর মতই এয়ারটেল একটি দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান সরবরাহ করে যার দাম ১,৪৯৮ টাকা। সুবিধার কথা বললে গ্রাহকরা এতে ৩৬৫ দিন অর্থাৎ পুরো এক বছরের বৈধতা, আনলিমিটেড ভয়েস কলিং, মোট ২৪ জিবি ডেটা এবং ৩,৬০০টি এসএমএস পাবেন। এছাড়া অ্যাডিশনাল বা অতিরিক্ত বেনিফিট হিসেবে মিলবে ফ্রি হ্যালোটিউনস, অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ৩০ দিনের ট্রায়াল, শ (Shaw) অ্যাকাডেমির ফ্রি অনলাইন কোর্স, ফ্রি উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন।

Vi-এর ১৪৯৯ টাকার প্ল্যান (মাসে প্রায় ১২৩ টাকা)

ভোডাফোন আইডিয়ার বর্তমানে ১,৪৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে, যাতে উল্লিখিত এয়ারটেল প্ল্যানটির মত সাধারণ সুবিধা (৩৬৫ দিনের বৈধতা, আনলিমিটেড ভয়েস কলিং, মোট ২৪ জিবি ডেটা এবং ৩,৬০০টি এসএমএস) পাওয়া যায়। এছাড়া এখানে অতিরিক্ত বেনিফিট হিসেবে গ্রাহকরা ভিআই মুভিজ অ্যান্ড টিভির সাবস্ক্রিপশনও পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥