Jio-র প্রিপেইড গ্রাহকরা পাবেন ক্যাশব্যাক, এই অ্যাপ থেকে করতে হবে ২০০ টাকার বেশি রিচার্জ

Avatar

Published on:

reliance-jio-user-may-get-cashback-recharge-this-plan-with-freecharge

আপনি কি দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও)-র গ্রাহক? তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বিশেষভাবে কাজে আসবে। আসলে আজ আমরা আপনাদেরকে এমন একটি দুর্দান্ত উপায়ের কথা জানাতে চলেছি, যার সুবাদে Jio-র প্রিপেইড রিচার্জ করার জন্য আপনাকে আর দোকানে যেতে হবে না। আপনি এখন ঘরে বসে এক চুটকিতেই Jio প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে পারবেন। শুধু তাই নয়, এই পদ্ধতিতে রিচার্জ করার পাশাপাশি আপনি কিছু টাকা আয় করতেও সক্ষম হবেন! এখন আপনার নিশ্চয়ই ভীষণভাবে জানতে ইচ্ছে করছে যে ঠিক কী পন্থা অবলম্বন করলে রিচার্জ করার সাথে সাথে টাকা উপার্জনও করা যাবে? তাহলে চলুন, এ সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Freecharge মারফত Jio রিচার্জে মিলবে দুর্দান্ত ক্যাশব্যাক অফার

আসলে আজ আমরা একটি অ্যাপের অফারের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যার নাম হল ফ্রিচার্জ (Freecharge)। বর্তমানে অনেক দোকানদারই রিচার্জ করার জন্য এই অ্যাপ ব্যবহার করছেন। এমনিতে এই অ্যাপ মারফত রিচার্জ করলে অনেক ক্যাশব্যাক অফার পাওয়া যায়। এছাড়া, ফ্রিচার্জ অ্যাপকে কাজে লাগিয়ে রিচার্জ করলে ভাগ্যবান বিজয়ীরা বড়োসড়ো লোভনীয় পুরস্কারও পেতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, ফ্রিচার্জ মারফত জিওর ২৩৯ টাকার প্ল্যান রিচার্জ করলে সরাসরি ১৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। গ্রাহকরা যেকোনো জায়গায় এই ক্যাশব্যাক ব্যবহার করতে পারবেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, ফ্রিচার্জে অটো প্রোমো কোড ফেচ্ (Fetch) বিকল্পটি উপলব্ধ। অর্থাৎ, ইউজারদের আলাদা করে কোনো প্রোমো কোড ব্যবহার করার প্রয়োজন পড়বে না।

অফারের ফায়দা পেতে অবশ্যই সঠিকভাবে রিচার্জ অ্যামাউন্ট এন্টার করতে হবে

এক্ষেত্রে বলে রাখি, যদি আপনার নম্বরটি ফ্রিচার্জে উপলব্ধ অফারের জন্য প্রযোজ্য হয় তবে অ্যাপের মাধ্যমে রিচার্জের সময় এটি স্বয়ংক্রিয়ভাবে লেখা থাকতে দেখা যাবে। এরপর রিচার্জ করলেই আপনি সরাসরি ক্যাশব্যাক অফারটি পেয়ে যাবেন। তবে রিচার্জের সময় আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে যে, আপনি রিচার্জ অ্যামাউন্টটি সঠিকভাবে এন্টার করছেন কি না। যদি আপনি দুর্ঘটনাক্রমে ভুল রিচার্জ অ্যামাউন্ট এন্টার করে ফেলেন, তাহলে কিন্তু ক্যাশব্যাক অফারটি পাবেন না।

Paytm-ও দিচ্ছে একইরকম সুবিধা

প্রসঙ্গত জানিয়ে রাখি, Paytm (পেটিএম)-এও এই একই ধরনের অফারের সুবিধা উপলব্ধ রয়েছে। জনপ্রিয় এই UPI প্ল্যাটফর্মটিও তার ব্যবহারকারীদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে, যার সুবাদে ইউজাররা এই অ্যাপ মারফত Jio প্ল্যান রিচার্জ করলে বেশ খানিকটা টাকা ছাড় পেতে সক্ষম হবেন। আপনাদেরকে জানিয়ে রাখি, Paytm দিয়ে রিচার্জ করলে Jio প্রিপেইড রিচার্জে ৫০ থেকে ১০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর মধ্যে, PaytmJio50 প্রোমো কোডটি ব্যবহার করে ইউজাররা ৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে এই অফারটি নির্বাচিত কিছু ব্যবহারকারীদের ক্ষেত্রে প্রযোজ্য, সবার জন্য নয়।

সঙ্গে থাকুন ➥