আকর্ষণীয় অফারে কিনে নিন Samsung এর স্মার্টফোন ও ট্যাবলেট

Avatar

Published on:

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে এবার আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল Samsung। গতকাল অর্থাৎ ৯ ফেব্রুয়ারি থেকে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত কোম্পানি Samsung Days Sale এর ঘোষণা করেছে। এই সেলে স্যামসাংয়ের স্মার্টফোন ও ট্যাবলেটগুলি ডিসকাউন্টে কিনতে পারবেন। এছাড়াও ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। কোম্পানির ঘোষণা অনুযায়ী, বাজেট, মিড রেঞ্জ বা ফ্ল্যাগশিপ স্মার্টফোন সস্তায় কেনা যাবে। আবার Galaxy Tab S7+ সহ নতুন ট্যাবলেটগুলি এই সেলে কম দামে বিক্রি হবে। আসুন জেনে নিই স্যামসাং ডেজ সেলের অফারগুলি সম্পৰ্কে।

Samsung এর স্মার্টফোনের ওপর অফার

স্যামসাং এর অনলাইন স্টোর ছাড়াও বড় বড় রিটেল স্টোরে এই সেলের অফারগুলি উপলব্ধ। যেখানে Samsung Galaxy M51, Samsung Galaxy M31s, Samsung Galaxy M31, Samsung Galaxy M21, Samsung Galaxy F41, Samsung Galaxy M11, Samsung Galaxy A51, Samsung Galaxy A31, Samsung Galaxy A21s, Samsung Galaxy Note 10 Lite, Samsung Galaxy S10 Lite, Samsung Galaxy A71 এর মত ফোনগুলির উপর ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

ICICI bank ও Kotak Mahindra Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সুবিধা পাবে। আবার ডেবিট কার্ডধারীদের ইএমআই ট্রানজাকশনের ওপর এই ছাড় দেওয়া হবে।

Samsung এর ট্যাবলেটের ওপর অফার

ট্যাবলেটের ওপর ব্যাংক অফার ছাড়াও, ইকোসিস্টেম অফার উপলব্ধ। ইকোসিস্টেম অফারে কিবোর্ড কভারের ওপর ১০,০০০ টাকা (Samsung Galaxy Tab S7, S7+), Samsung Galaxy Buds+ এর ওপর ৭,০০০ টাকা (Samsung Galaxy Tab S7, S7+, Tab S6 Lite ও Tab A7) ও বুক কভারের ওপর ৩,৫০০ টাকা (Tab A7) ছাড় পাওয়া যাবে।

ব্যাঙ্ক অফারের কথা বললে HDFC bank এর কার্ডধারীরা Samsung Galaxy Tab S7+ এর ওপর ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। এছাড়াও Galaxy Tab S7 এর ওপর মিলবে ৭,০০০ টাকা ক্যাশব্যাক, Tab S6 Lite কেনা যাবে ৩,০০০ টাকা ক্যাশব্যাকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥