কেনাকাটায় বিনামূল্যে স্মার্টফোন জেতার সুযোগ, Amazon ও Flipkart এর থেকেও বাম্পার অফার দিচ্ছে Samsung

Avatar

Updated on:

Samsung Fab Grab Fest Sale Offer

Samsung ভারতে ‘Fab Grab Fest’ নামে একটি বিশেষ সেলের ঘোষণা করেছে। এই সেলে Samsung স্মার্টফোনে বাম্পার অফার এবং দুর্দান্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়াও ট্যাবলেট, ল্যাপটপ, টিভির মতো অন্যান্য প্রোডাক্টও সাশ্রয়ী মূল্যে কেনা যাবে। ক্রেতারা Samsung.com, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর এবং স্যামসাং শপ অ্যাপের মাধ্যমে অফার পাবেন। জানিয়ে রাখি, Samsung Fab Grab Fest সেল ছাড়াও আগামীকাল থেকে সবার জন্য লাইভ হচ্ছে Flipkart Big Billion Days Sale ও Amazon Great Indian Festival Sale।

Samsung Fab Grab Fest সেলে এই গ্যাজেট কেনা যাবে সস্তায়

সেল চলাকালীন, নির্বাচিত Galaxy Z-সিরিজ এবং S-সিরিজের স্মার্টফোনগুলি ৪৫% পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

স্যামসাংয়ের ‘ফ্যাব গ্রাব ফেস্ট’ সেলের অংশ হিসেবে Galaxy Z সিরিজ, S সিরিজ, A সিরিজ, M সিরিজ এবং F সিরিজের নির্বাচিত মডেলগুলি প্রায় অর্ধেক দামে বিক্রি হবে।

গ্যালাক্সি ট্যাবলেট, অ্যাক্সেসরিজ এবং স্মার্টওয়াচ কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও ৪১ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে।

সেল চলাকালীন Samsung TV ৫৪% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে। এই অফারটি Neo-QLED, QLED, OLED, 4K UHD TV ও The Freestyle প্রজেক্টরের নির্বাচিত মডেলগুলিতে প্রযোজ্য।

যেসব ক্রেতারা ৯৮ ইঞ্চি মডেলের QLED এবং Neo-QLED টিভি কিনবেন, তারা বিনামূল্যে Samsung Galaxy S23 Ultra 5G স্মার্টফোন পাবেন। এছাড়া নির্বাচিত QLED, OLED, 4K UHD TV কিনলে ক্রেতারা পাবেন বিনামূল্যে স্যামসাং সাউন্ডবার। যারা নির্বাচিত Neo-QLED মডেল কিনবেন তারা ৫০ ইঞ্চির সিরিফ টিভিও পাবেন একেবারে বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥