ভারতে নতুন দশটি টিভি লঞ্চ করলো স্যামসাং, ৩২ ইঞ্চির দাম ১৬ হাজার টাকা

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়ার অন্যতম বৃহত্তম এবং নির্ভরযোগ্য ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung আজ ভারতে তাদের নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করলো। কোম্পানিটি আজ নতুন অনলাইন টিভির রেঞ্জে Samsung Frame 2020 সহ দশটি টিভি ভারতে এনেছে এনেছে। আগামী ১৯ শে জুন মধ্যরাত থেকে এই নতুন ১০টি টিভির বিক্রি শুরু হবে। স্যামসাংয়ের এই টিভিগুলি ফ্লিপকার্ট, অ্যামাজন এবং স্যামসাংয়ের অফিসিয়াল অনলাইন স্টোর স্যামসাং শপের মাধ্যমে কেনা যাবে। এছাড়া সংস্থাটি জানিয়েছে “দ্য ফ্রেম ২০২০” নামক টিভিটি একচেটিয়াভাবে ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে।

স্যামসাংয়ের নতুন স্মার্টটিভি লাইনআপের মডেলগুলিতে থাকছে 4K UHD, FHD এবং HD ডিসপ্লে। একটি বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, এই স্মার্টটিভিগুলি টেকনোলজি, অ্যাস্থেটিকস এবং ফাংশনালিটির নিখুঁত সংমিশ্রণ। 4K UHD টিভিতে থাই-সাইড বাউন্ডলেস ডিজাইন থাকবে।

এই নতুন স্মার্টটিভি ও ফ্রেম ২০২০ টিভি কিনলে আপনি বিনামূল্যে অফিস ৩৬৫ সাবস্ক্রিপশন এবং পাঁচ জিবি ক্লাউড স্টোরেজ পেতে পারেন। এছাড়া নতুন স্মার্টটিভি এবং ফ্রেম ২০২০-তে থাকছে অটো হটস্পট টেকনোলজি, ইউএসবি ৩.০ পোর্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যামাজন আলেক্সা এবং বিক্সবী সাপোর্ট। স্মার্ট টিভিগুলিতে ZEE5, SonyLIV, অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স এবং VOOT-এর মতো OTT অ্যাপ্লিকেশনগুলি আগে থেকেই ইনস্টল করা থাকবে। স্যামসাং ফ্রেম ২০২০ টিভিটি ৪কে কোয়ান্টম প্রসেসরের সাথে এসেছে। যার ক্লক স্পিড ১.৭ গিগাহার্টজ। পরিবেশ অনুযায়ী এটি নিজে নিজেই ব্রাইটনেস ঠিক করতে পারে।

Frame 2020 সহ স্যামসাংয়ের নতুন টিভিগুলির দাম:

ফ্রেম ২০২০ টিভিটি ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলের সাথে এসেছে। যাদের দাম পড়বে যথাক্রমে ৭৪,৯৯০ টাকা, ৮৪,৯৯০ টাকা, এবং ১৩৯,৯৯০ টাকা। স্যামসাংয়ের অন্য স্মার্ট টিভি রেঞ্জের ৩২ ইঞ্চি মডেল কিনতে ১৪,৯৯০ টাকা, ৪৩ ইঞ্চি মডেলের জন্য ৩১,৯৯০ টাকা, এবং ৬৫ ইঞ্চি মডেলের জন্য ৮৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

প্রথম সেলের ৪৮ ঘন্টার মধ্যে যারা প্রিপেড ট্রাঞ্জাকশনে এই টিভিগুলি কিনবেন তাদের জন্যে থাকছে কিছু অফার। যেমন ক্রেতারা পেতে পারেন ১,৫০০ টাকা অবধি ক্যাশব্যাক। SBI ক্রেডিট কার্ডের মাধ্যমেপেমেন্ট করলে পাওয়া যাবে ১,০০০ টাকা অবধি ক্যাশব্যাক। নো কস্ট ইএমআই অপশন শুরু হচ্ছে মাসিক ৮০৫ টাকা থেকে, এবং ফ্রেম ২০২০-এর জন্য বছরে EMI দিতে হবে ৩,১২৫ টাকা।

সঙ্গে থাকুন ➥