একসাথে দু’টি বাজেট স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে Samsung, উঠে এল বিভিন্ন তথ্য

Avatar

Published on:

গত সপ্তাহেই স্যামসাং (Samsung)- এর A সিরিজে আপকামিং Galaxy A04s হ্যান্ডসেটের রেন্ডারগুলি অনলাইনে ফাঁস হয়েছে, যা ফোনটির ডিজাইন সম্পর্কে আভাস দিয়েছে। এর কয়েক দিনের মধ্যেই একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, দক্ষিণ কোরিয়ার সংস্থাটি এই সিরিজের অধীনে আরও দুটি বাজেট স্মার্টফোন- Samsung Galaxy A04 এবং Galaxy A13s- এর ওপর কাজ করছে। আসুন তাহলে এই ডিভাইসগুলির সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Samsung তাদের A-সিরিজের অধীনে একাধিক ফোন শীঘ্রই বাজারে আনতে চলেছে

স্যামমোবাইল (SamMobile)-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং SM-A045F এবং SM-A137F মডেল নম্বর সহ দু’টি নতুন হ্যান্ডসেট লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ এই ডিভাইসগুলি যথাক্রমে গ্যালাক্সি এ০৪ এবং গ্যালাক্সি এ১৩এস হিসাবে বাজারে আত্মপ্রকাশ করবে। হ্যান্ডসেটগুলির নাম অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এ০৪ গত সপ্তাহে ফাঁস হওয়া গ্যালাক্সি এ০৪এস-এর একটি ডাউনগ্রেড সংস্করণ হতে পারে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এ১৩এস বাজারে বিদ্যমান গ্যালাক্সি এ১৩-এর একটি রিফ্রেশড ভার্সন হতে পারে।

প্রসঙ্গত, এই স্মার্টফোনগুলির স্পেসিফিকেশন সম্পর্কে এখনও সেভাবে কোনও তথ্য সামনে আসেনি, শুধুমাত্র জানা গেছে গ্যালাক্সি এ১৩এস ব্লুটুথ ৫.২-এর সাথে আসবে। আশা করা যায় এই হ্যান্ডসেটগুলি পূর্বসূরির মতো একই রকম ডিজাইনের সাথে আসবে। অর্থাৎ, আসন্ন Galaxy A04 সম্ভবত Samsung Galaxy A04s-এর সাথে সাদৃশ্যপূর্ণ হবে, তবে এগুলির স্পেসিফিকেশনে কিছু পার্থক্য থাকতে পারে। Galaxy A13s-এর ক্ষেত্রেও এই একই কথা খাটে, এতে Samsung Galaxy A13 রেগুলার মডেলের মতো একই রকম ডিজাইন এবং ফিচার দেখতে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এই স্মার্টফোনগুলির লঞ্চের তারিখ এখনও প্রকাশ করেনি সংস্থা, তবে আশা করা যায় বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ শীঘ্রই এই মডেলগুলি সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥