Samsung Galaxy A04s শীঘ্রই বাজারে পা রাখছে, লঞ্চের আগে লাইভ হল সাপোর্ট পেজ

Avatar

Published on:

Samsung Galaxy A04s Support Page goes live in UK

গত কয়েক সপ্তাহ ধরেই স্যামসাংয়ের A-সিরিজে অন্তর্ভুক্ত নতুন বাজেট-কেন্দ্রিক হ্যান্ডসেট Samsung Galaxy A04s নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইটের তালিকা এবং একাধিক রিপোর্ট থেকে ইতিমধ্যেই এই ডিভাইসটি সম্পর্কে প্রায় সব তথ্যই প্রকাশিত হয়েছে। আর এখন আসন্ন লঞ্চের সম্ভাবনাকে আরও জোরদার করে Samsung Galaxy A04s-এর সাপোর্ট পেজটি সংস্থার ওয়েবসাইটে লাইভ হয়েছে।

Samsung Galaxy A04s-এর সাপোর্ট পেজ লাইভ হল Samsung UK-এর সাইটে

যখন কোনও আসন্ন স্যামসাং ডিভাইসের সাপোর্ট পেজ সংস্থার ওয়েবসাইটে লাইভ হয়, তখন সেই পণ্যটির লঞ্চ আসন্ন বলেই ধরে নেওয়া হয়। তাই, গ্যালাক্সি এ০৪এস শীঘ্রই লঞ্চ হতে পারে, কারণ এর সাপোর্ট পেজটি এখন স্যামসাংয়ের ইউকে ওয়েবসাইটে দেখা গেছে। সাপোর্ট পেজগুলি ডিভাইস সম্পর্কে নতুন কিছু প্রকাশ করার জন্য পরিচিত নয়। এই ডিভাইসটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু সার্টিফিকেশন সাইট এবং লিকগুলি থেকে ইতিমধ্যেই গ্যালাক্সি এ০৪এস সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। উল্লেখযোগ্যভাবে, এই নতুন বাজেট রেঞ্জের হ্যান্ডসেটটি ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২২ আল্ট্রা দ্বারা অনুপ্রাণিত একটি নতুন ব্যাক ডিজাইনের সাথে আসবে। অর্থাৎ, এর রিয়ার ক্যামেরাগুলি উল্লম্বভাবে অবস্থান করবে।

প্রসঙ্গত, Samsung Galaxy A04s ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে সহ আসবে বলে জানা গেছে, যার ওপরে একটি ডিউ ড্রপ নচ দেখা যাবে। ডিভাইসটি এক্সিনস ৮৫০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। এটি একটি বাজেট স্মার্টফোন হওয়ায়, হ্যান্ডসেটটি একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লটের সাথে আসবে। Samsung Galaxy A04s-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে অন্তর্ভুক্ত থাকবে ৪জি সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি (বাজার নির্ভর) এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। সবশেষে, Galaxy A04s-এর পরিমাপ ১৬৪.১৫ x ৭৬.৫ x ৯.১৮ মিলিমিটার হতে পারে।

সঙ্গে থাকুন ➥