Samsung Galaxy A23 আগামী বছরে 4G ও 5G ভ্যারিয়েন্টে আসছে, থাকতে পারে 50MP ক্যামেরা

Avatar

Published on:

স্যামসাং (Samsung) তাদের Galaxy A সিরিজের একাধিক হ্যান্ডসেট ২০২২-এ লঞ্চ করবে। Samsung Galaxy A লাইনআপের অর্ন্তগত স্মার্টফোনগুলির সম্পর্কে নানা সময় বিভিন্ন তথ্য সামনে এসেছে। একটি রিপোর্ট থেকে এবার আনরিলিজড Samsung Galaxy A23 ফোনের ব্যাপারে কিছু তথ্য উঠে এল। উল্লেখ্য, এই ফোনটি Galaxy A22 এর উত্তরসূরী হিসেবে আসবে। এই ফোনে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। আসুন নতুন ফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

গ্যালাক্সিক্লাবের রিপোর্ট অনুসারেহ Samsung Galaxy A22-এর আপগ্রেড বা সাক্সেসর হিসেবে Samsung Galaxy A23 আত্মপ্রকাশ করবে। Galaxy A22 যেমন 4G ও 5G ভ্যারিয়েন্টে বাজারে এসেছিল, Galaxy A23 তেমনই দু’রকম কানেক্টিভিটি ভার্সনে বাজারে ছাড়া হবে৷ আশা করা যায় দুটি ভ্যারিয়েন্ট ভারতেও লঞ্চ হবে।

স্যামসাং গ্যালাক্সি এ২২-এর ব্যাক প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা গিয়েছিল। স্যামসাং গ্যালাক্সি এ২৩-এর ক্ষেত্রেও পিছনে চারটি ক্যামেরা বিদ্যমান থাকবে কিনা, সেটা জানা যায়নি। যদিও রিপোর্টে দাবি করা হয়েছে, গ্যালাক্সি এ২৩-এর প্রাইমারি ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে। এছাড়া ফোনে ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর দেওয়া হতে পারে।

উল্লেখ্য, চলতি বছরে লঞ্চ হওয়া গ্যালাক্সি এ২২-এর ৪জি ও ৫জি ভ্যারিয়েন্টে একই ডিজাইন থাকলেও, বিভিন্ন ডিপার্টমেন্টের স্পেসিফিকেশনগুলি আলাদা ছিল। যদিও ৫জি-র তুলনায় ৪জি ভ্যারিয়েন্ট বেশি ‘ভ্যালু ফর মানি’ স্মার্টফোন মনে হয়েছে আমাদের। আপকামিং গ্যালাক্সি এ২৩-এর ক্ষেত্রে কী হবে, সেটাই এখন দেখার।

সঙ্গে থাকুন ➥