Samsung Galaxy A52s 5G কোয়াড ক্যামেরা সহ আজ লঞ্চ হচ্ছে, জানুন দাম এবং ফিচার

Avatar

Published on:

প্রত্যাশামতো আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A52s 5G। এই ফোনটি মিড রেঞ্জে পাওয়া যাবে। স্যামসাং, তাদের A সিরিজ অধীনস্ত এই লেটেস্ট স্মার্টফোনের ওপর থেকে আজ অর্থাৎ ১লা সেপ্টেম্বর পর্দা সরাবে বলে আগেই ঘোষণা করেছিল। এরই সাথে Samsung Galaxy A52s 5G এর কিছু মুখ্য ফিচারও সামনে এসেছে। স্যামসাং জানিয়েছে, এই স্মার্টফোনটি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদান করবে। এটি, হাই রিফ্রেশ রেট ডিসপ্লে প্যানেল এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৭৮জি প্রসেসর সহ আসবে। আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে।

Samsung Galaxy A52s 5G আজ কখন লঞ্চ হবে

স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ৫জি আজ‌ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। ফোনটি‌ Samsung India-র অফিসিয়াল সাইট ছাড়াও ই-কমার্স সাইট Amazon India থেকে পাওয়া যাবে বলে জানা গেছে।

Samsung Galaxy A52s 5G এর দাম (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ৫জি ফোনের ভারতে দাম রাখা হবে ৩০,০০০-৪০,০০০ টাকার মধ্যে। ফোনটি সম্ভবত দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। যার মধ্যে ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা হতে পারে। আর, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত দ্বিতীয় ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা হতে পারে। আগামী ৬ই সেপ্টেম্বর থেকে ফোনটির সেল শুরু হতে পারে। স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ৫জি অওসম ব্ল্যাক, অওসম হোয়াইট এবং অওসম ভায়োলেট কালারে পাওয়া যেতে পারে।

Samsung Galaxy A52s 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ৫জি স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে দেখা যেতে পারে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ এসওসি ব্যবহার করা হতে পারে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ানইউআই ৩ (One UI 3) কাস্টম ওএস সিস্টেমে চলবে।‌

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ৫জি ফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ক্লিক করার জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটি অপশনের মধ্যে পাওয়া যাবে ৫জি, ৪জি LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

সিকিউরিটির জন্য Samsung Galaxy A52s 5G ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে, ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥