Samsung Galaxy A52s ভারতে লঞ্চের আগেই বিক্রি শুরু, ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৬ জিবির থেকে কম

Avatar

Published on:

Samsung Galaxy A52s ভারতে লঞ্চের আগে বিক্রির জন্য উপলব্ধ হল। আজ্ঞে হ্যাঁ! Amazon India থেকে এই ফোনটি এখন কেনা যাবে। যদিও কোম্পানির তরফে জানানো হয়েছিল, ফোনটি ৩ সেপ্টেম্বর এদেশে পা রাখবে। তবে ই-কমার্স সাইটটি তার আগেই Samsung Galaxy A52s এর ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের বিক্রি শুরু করেছে। উল্লেখ্য, সম্প্রতি ফোনটি ইউরোপে লঞ্চ হয়েছিল। এই স্যামসাং ফোনে রয়েছে, স্ন্যাপড্রাগন ৭ সিরিজের প্রসেসর, IP67 ওয়াটার রেজিট্যান্স ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Samsung Galaxy A52s এর দাম

অ্যামাজনের লিস্টিং অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা। ফলে আমরা অনুরোধ করব ফোনটি এই মুহূর্তে না কেনার। স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস তিনটি কালারে উপলব্ধ- ব্ল্যাক, ভায়োলেট ও হোয়াইট।

Samsung Galaxy A52s 8gb Ram

Samsung Galaxy A52s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২,৪০০ পিক্সেল) সুপার-অ্যামোলেড ইনফিনিটি ও ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪০৭ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

Samsung Galaxy A52s ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ফোনটি RAM Plus প্রযুক্তি সহ এসেছে, যা ভার্চুয়াল র‌্যাম ব্যবহার করতে দেয়‌। সিকিউরিটির জন্য এতে আছে Samsung Knox। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি পেয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনটি IP67 ওয়াটার রেজিট্যান্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥