Samsung Galaxy A82 5G দীর্ঘ ব্যাটারি লাইফ সহ বাজারে আসছে

Avatar

Published on:

গতমাসে দক্ষিণ কোরিয়ার লঞ্চ হয়েছে Samsung Galaxy Quantum 2। যদিও জল্পনা চলছে ফোনটি Samsung Galaxy A82 5G নামে গ্লোবাল মার্কেটে আসবে। কয়েকদিন আগেই কোম্পানির সিকিউরিটি আপডেট স্মার্টফোনের তালিকায় একে দেখা যায়। জানা যায় স্যামসাং গ্যালাক্সি এ৮২ ৫জি ফোনে প্রতিমাসের বদলে তিন মাস অন্তর আপডেট আসবে। যার পরেই নিশ্চিত হয়ে যায় ফোনটির লঞ্চ আসন্ন। তবে লঞ্চের আগে Samsung Galaxy A82 5G এর প্রোমো ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ল।

বিশ্বস্ত টিপস্টার, Max Weinbach এই প্রোমো ভিডিও শেয়ার করেছেন। এখানে যদিও ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ ছিল না। তবে এটি যে দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে তা নিশ্চিত করা হয়েছে। আশা যায় গ্যালাক্সি এ৮২ ৫জি এর স্পেসিফিকেশন গ্যালাক্সি কোয়ান্টাম ২ এর মত হবে।

Samsung Galaxy A82 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৮২ ৫জি ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস (৩২০০ x ১৪৪০ পিক্সেল) AMOLED ইনফিনিটি O ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এর সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। সিকিউরিটির জন্য এতে থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আমার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই কাস্টম ওস-এ চলবে। ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A82 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥