Samsung Galaxy A82 লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল, থাকবে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর

Avatar

Published on:

লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল Samsung Galaxy A82। গত কয়েকমাস ধরেই এই ফোনটি চর্চায় আছে। ইতিমধ্যেই এই ফোনকে গিকবেঞ্চে (Geekbench) ও ব্লুটুথ সার্টিফিকেশনও (Bluetooth SIG)  সাইটে দেখা গেছে। জানা গেছে এই ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এবার স্যামসাং গ্যালাক্সি ৮২ কে গুগল প্লে কনসোলে (Google Play Console) অন্তর্ভুক্ত করা হল। টিপস্টার মুকুল শর্মা এখানে ফোনটিকে খুঁজে পেয়েছেন।

গুগল প্লে কনসোলে Samsung Galaxy A82 কে a82xq মডেল নম্বরের সাথে দেখা যায়। এখান থেকে জানা গেছে ফোনটি কোয়ালকম SM8150P চিপসেট সহ আসবে। এই মডেল নম্বর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। এখানে ফোনটি ৬ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত আছে। যদিও আমাদের বিশ্বাস, লঞ্চের সময় এর আরও র‌্যাম  ভ্যারিয়েন্ট থাকবে।

এছাড়াও সামনে এসেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৮২ ফোনে ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। এর ডিজাইন হবে পাঞ্চ হোল, এবং পিক্সেল ডেনসিটি হবে ৪৫০ পিপিআই। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

এর আগে গিকবেঞ্চ থেকেও জানা গিয়েছিল, Samsung Galaxy A82 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। গ্রাফিক্সের জন্য এই ফোনে থাকবে এড্রেনো ৬৪০ জিপিইউ। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। অন্যদিকে Galaxy Club এর একটি রিপোর্টে দাবি করা হয়েছিল এই ফোনে Sony IMX686 ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥