Samsung Galaxy F22 আজ প্রথমবার সেলে হাজির, পাবেন হাজার টাকা ছাড়

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F22। আজ প্রথম ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Flipkart ও কোম্পানির নিজস্ব সাইট থেকে ফোনটির বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ফোনটির সাথে ব্যাঙ্ক অফার ও নো কস্ট ইএমআই অফারের সুবিধা নিতে পারেন। ভারতে Samsung Galaxy F22 এর দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। তাই যারা হাই বাজেট রেঞ্জের নতুন ফোন খোঁজ করছেন, তাদের জন্য এটি আদর্শ হতে পারে।

Samsung Galaxy F22 এর দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এফ ২২ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। আবার ১৪,৯৯৯ টাকা দাম পড়বে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। স্যামসাং গ্যালাক্সি এফ ২২ ফোনটি দুটি কালারে উপলব্ধ- ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু।

অফারের কথা বললে, ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে Samsung Galaxy F22 কিনলে ১,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। আবার ২,৪৪৭ টাকা থেকে শুরু হবে নো কস্ট ইএমআই অপশন।

Samsung Galaxy F22 এর স্পেসিফিকেশন ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ ২২ এর মূল আকর্ষণ এর ব্যাটারি, এই ফোনে পাওয়া যাবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ সিস্টেমে চলবে।  আবার গ্যালাক্সি এফ ২২ ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ জিপিইউ সহ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। 

ফোনটির সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) sAMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে। আবার Samsung Galaxy F22 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥