Samsung Galaxy F22 sAMOLED ডিসপ্লে সহ ভারতে লঞ্চ হচ্ছে, Flipkart থেকে পাওয়া যাবে

Avatar

Published on:

Samsung Galaxy F22 আগামী ৬ জুলাই ভারতে লঞ্চ হতে চলেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির লঞ্চের তারিখ জানানো হয়েছে। পাশাপাশি ই-কমার্স সাইটটি ফোনের কিছু মুখ্য স্পেসিফিকেশন সামনে এনেছে। গতকালই আমরা জানিয়েছিলাম যে, Samsung Galaxy F22 আগামী মাসে ভারতে আসছে। এই ফোনের দাম ১৫,০০০ টাকার কম রাখা হবে। এই ফোনে থাকবে sAMOLED ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়র ক্যামেরা। আসুন স্যামসাং গ্যালাক্সি এফ২২ সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F22 কখন ভারতে লঞ্চ হবে

স্যামসাং গ্যালাক্সি এফ২২ আগামী ৬ জুলাই দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। ফ্লিপকার্ট তাদের মাইক্রো সাইটে এমনই জানিয়েছে। যদিও কোম্পানি কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে কিনা জানা যায়নি।

Samsung Galaxy F22 এর দাম

স্যামসাং গ্যালাক্সি এফ২২ ভারতে ১৫,০০০ টাকার লঞ্চ হবে। সোর্স মারফত খবর, ফোনটির দাম শুরু হবে ১২,৯৯৯ টাকা থেকে।

Samsung Galaxy F22 এর স্পেসিফিকেশন ও ফিচার

ফ্লিপকার্ট থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনে দেখা যাবে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট থাকবে ৯০ হার্টজ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল।

এছাড়াও Samsung Galaxy F22 ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ব্লুটুথ ৫.০, এবং ৪জি এলটিই কানেক্টিভিটি থাকতে পারে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥