Samsung Galaxy F22 আগামী মাসে ভারতে লঞ্চ হচ্ছে, ফাঁস দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

আর সপ্তাহ দুয়েকের মধ্যেই Samsung একটি নতুন স্মার্টফোনের সাথে ভারতে হাজির হচ্ছে, যার নাম Galaxy F22। নাম শুনেই বুঝতে পারছেন যে, এদেশে Galaxy F41, Galaxy F02s, এবং Galaxy F62-এর পর F সিরিজের চতুর্থ হ্যান্ডসেট হিসেবে Galaxy F22 বাজারে পা রাখবে। India TV News-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ২২ জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে ভারতে লঞ্চ হবে। আসুন এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F22 দাম কত হবে ও কোথায় পাওয়া যাবে

স্যামসাং গ্যালাক্সি এফ২২ এর দাম ভারতে ১৫,০০০ টাকার নীচে রাখা হবে। ভারতে গ্যালাক্সি এফ সিরিজের অন্যান্য ফোনগুলির মতো এটি ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এছাড়া সংস্থার অফিসিয়াল সাইট থেকেও স্যামসাং গ্যালাক্সি এফ২২ পাওয়া যাবে।

Samsung Galaxy F22 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনটিকে ইতিমধ্যেই গুগল প্লে কনসোলের ডেটাবেসে দেখা গিয়েছে। লিস্টিংয়ে SM-E22F মডেল নম্বর ও Galaxy F22 দু’টো নামই উল্লেখ ছিল। জানা গেছে যে, এতে এইচডি + (৭২০x১৩৯৯) রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ব্লুটুথ ৫.০, এবং ৪জি এলটিই কানেক্টিভিটি সহ আসবে।

এছাড়া Samsung Galaxy F22 স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৮ মেগাপিক্সেল রিয়ার কোয়াড ক্যামেরা, ও ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥