Samsung Galaxy M32 আরও একটি দেশে লঞ্চ হল, রয়েছে ৫০০০mAh ব্যাটারি

Avatar

Published on:

Samsung সম্প্রতি ভারতে Galaxy M সিরিজের পঞ্চম ফোন Samsung Galaxy M32 লঞ্চ করেছে। এই ফোনটিই এবার যুক্তরাজ্যে পা রাখলো। যদিও Galaxy M32 স্মার্টফোনের একটি বৈশিষ্ট্য ডাউনগ্রেড করে Samsung সেটি যুক্তরাজ্যে লঞ্চ করেছে। এছাড়া ভারতে ও যুক্তরাজ্যে উপলব্ধ স্যামসাং গ্যালাক্সি এম ৩২-এর স্পেসিফিকেশনের মধ্যে কোনও ফারাক নেই।

Samsung Galaxy M32 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ সিস্টেমে চলবে। এই ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ৮০০ নিটস। আবার পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ISOCELL GW3 সেন্সর। অন্য ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

ফোনের সামনে সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, সাথে আছে মালি জি৫২ জিপিইউ। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Samsung Galaxy M32 ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উল্লেখ্য, ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টে আরও শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। দু’টি ফোনের মধ্যে শুধুমাত্র এই জায়গাতে বৈসাদৃশ্য রয়েছে।

Samsung Galaxy M32 এর দাম

যুক্তরাজ্যে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ এর দাম ২৬৯ ইউরো রাখা হয়েছে, যা ভারতীয় মুদ্রায় ২৩,৭৩৫ টাকার সমান। ব্লু, ব্ল্যাক, ও হোয়াইট কালার ভ্যারিয়েন্টে ফোনটি উপলব্ধ হবে। উল্লেখ্য, ভারতে কিন্তু হোয়াইট কালার অপশনে এটি বেছে নেওয়ার সুযোগ নেই। ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের মূল্য শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥