Samsung Galaxy M32 ২১ জুন ৬ জিবি র‌্যাম সহ আসছে, দেখা গেল Google Play Console-এ

Avatar

Published on:

ইতিমধ্যেই জানা গেছে আগামী ২১ জুন ভারতে লঞ্চ হবে Samsung Galaxy M32। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও AMOLED ডিসপ্লে থাকবে। এছাড়া কোম্পানি নিশ্চিত করেছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ আসবে। ফোনটি Amazon থেকে পাওয়া যাবে। এদিকে লঞ্চের কয়েকদিন আগে আজ Samsung Galaxy M32 কে Google Play Console-এ অন্তর্ভুক্ত করা হল। এখান থেকে ফোনের ডিসপ্লে সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Google Play Console লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনে MediaTek MT6769T (মডেল নম্বর) প্রসেসর থাকবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের মডেল নম্বর। যদিও কিছু রিপোর্টে দাবি করা হয়েছে, এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হবে।

এখানে ফোনটিকে ৬ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। আবার গ্রাফিক্সের জন্য Samsung Galaxy M32 ফোনে মালি জি৫২ জিপিইউ থাকবে। ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে, এর রেজোলিউশন হবে ১০৮০ x ২০০৯ পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই অপারেটিং সিস্টেমে চলবে।

Samsung Galaxy M32 সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

IANS এর রিপোর্ট থেকে জানা গেছে, Samsung Galaxy M32 স্মার্টফোনটি ১৫,০০০-২০,০০০ টাকার রেঞ্জে ভারতে আসবে। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর,  ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥