Samsung Galaxy M52 5G আজ দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে, দাম কত হবে?

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M52 5G। দুপুর ১২টায় এই ফোনটি ভারতের বাজারে পা রাখবে। ই-কমার্স সাইট Amazon ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। উল্লেখ্য, কয়েকদিন আগেই Samsung Galaxy M52 5G কে পোল্যান্ডের ওয়েবসাইটে স্পেসিফিকেশন সহ দেখা গিয়েছিল। এই ফোনে সুপার অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

Samsung Galaxy M52 5G ভারতে দাম

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি-এর ভারতে দাম এখনও জানা যায়নি। তবে এর আগে এক রিটেল সাইট ফাঁস করেছিল যে, ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১,৭৪৯ পিএলএন, যা প্রায় ৩৩,০০০ টাকায় পাওয়া যাবে। ফোনটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে আসবে। সেক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি- ভারতে ৩০,০০০ টাকার রেঞ্জে আসবে বলে আমাদের অনুমান।

Samsung Galaxy M52 5G স্পেসিফিকেশন

পোলান্ডে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M52 5G ফোনে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার) এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪ অ্যাপারচার)। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M52 5G পাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥