Samsung Galaxy M52 5G কে লঞ্চের আগেই Snapdragon 778G প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Samsung গত কয়েক মাসে তাদের M সিরিজের অধীনে Galaxy M32, Galaxy M42 5G স্মার্টফোন দুটি লঞ্চ করেছে। তবে শীঘ্রই এই সিরিজের আরও একটি ফোন বাজারে আসতে চলেছে, যার নাম Samsung Galaxy M52 5G। এই ফোনটি চীনে লঞ্চ হওয়া Samsung Galaxy F52 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে গতমাসের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল। এখন Samsung Galaxy M52 5G কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেল। এখান থেকে ফোনটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Samsung Galaxy M52 5G কে Geekbench-এ স্পট করা হল

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম ৫২ ৫জি ফোনে থাকবে SM-M526BR (মডেল নম্বর) অক্টা কোর প্রসেসর। এই প্রসেসরের ক্লক ফ্রিকুয়েন্সি ১.৮০ গিগাহার্টজ, কোড নাম ‘Lahaina’। এই প্রসেসরের সাথে অ্যাড্রনো ৬৪২এল জিপিইউ থাকবে। এই তথ্যগুলি থেকে অনুমান করা হচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এম ৫২ ৫জি ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে।

আবার গিকবেঞ্চে Samsung Galaxy M52 5G কে ৬ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদি আমাদের বিশ্বাস লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে Samsung Galaxy M52 5G ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৭৭৬ ও ২৮৭৭ স্কোর করেছে।

গতমাসে GalaxyClub এর রিপোর্টে বলা হয়েছিল, এই ফোনটি Galaxy F52 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। যদিও গিকবেঞ্চ লিস্টিং দেখে অনুমান করা হচ্ছে, Samsung Galaxy M52 5G ফোনটি আরও আপগ্রেড প্রসেসর সহ লঞ্চ হবে। উল্লেখ্য Galaxy F52 5G ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥