চীনে Samsung Galaxy S21 ফোনের সাথে মিলবে চার্জার, ভারতে নয় কেন

Avatar

Published on:

গত ১৪ জানুয়ারি গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Samsung Galaxy S21 সিরিজ। Apple এর দেখানো পথে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের ফোনগুলির সাথে চার্জিং অ্যাডাপটার ও একেজি হেডসেট দেয়নি। কোম্পানির তরফে লঞ্চ ইভেন্টে জানানো হয়েছিল, এই পদক্ষেপ পরিবেশ রক্ষার্থে নেওয়া হয়েছে। তবে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, কিছু মার্কেটে সামস্যাং গ্যালাক্সি এস ২১ সিরিজ চার্জিং অ্যাডাপটার সহ আসবে। এর আগে আমরা Apple কেও ফ্রান্সে একই কাজ করতে দেখছিলাম।

চীনে Samsung Galaxy S21 সিরিজের রিটেল বক্সে থাকতে পারে চার্জিং অ্যাডাপটার

গিজচীনা এর রিপোর্টে অনুযায়ী, স্যামসাংয়ের কাস্টমার সার্ভিস (চীন) নিশ্চিত করেছে, Samsung Galaxy S21 সিরিজের ফোনগুলির রিটেল বক্সে পাওয়ার অ্যাডাপ্টার থাকবে। আসলে ওই সার্ভিস সেন্টারগুলির কর্মীরা কিছু Galaxy S21 ক্রেতার রিটেল বক্সে চার্জিং অ্যাডাপটার দেখতে পেয়েছে। যদিও এটি নিশ্চিত নয়, Galaxy S21+ এবং Galaxy S21 Ultra ফোনগুলির রিটেল বক্সও পাওয়ার অ্যাডাপ্টার থাকবে কিনা।

জানিয়ে রাখি Samsung Galaxy S21 সিরিজের হংকং ভার্সনের দাম সম্প্রতি কোম্পানি ঘোষণা করেছে। স্যামসাংয়ের তরফে জানানো হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনটি চার্জার সহ আসবে। যদিও এর প্লাস ও আলট্রা ভার্সনে চার্জিং অ্যাডাপ্টার দেওয়া হবে না।

Samsung Galaxy S21 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনটি ৬.২ ইঞ্চি ফ্লাট এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) ডাইনামিক অ্যামোলেড ২এক্স ইনফিনিটি O ডিসপ্লে সহ এসেছে। এতে আছে ২.৯ গিগাহার্টজ ম্যাক্সিমাম ক্লক স্পিড যুক্ত এক্সিনস ২১০০ ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর (৫ এনএম বেসড অক্টা কোর)। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যেগুলি হল ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর + ১২ মেগাপিক্সেল ডুয়েল পিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স + ৬৪ মেগাপিক্সেল ফেজ ডিটেকশন টেলিফোটো লেন্স। আবার এই ফোনে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy S21 সিরিজের সমস্ত ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥