লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল Samsung Galaxy S21 FE, ফিচার সহ দেখা গেল Google Play Console-এ

Avatar

Published on:

বেশ কিছু দিন পর পুনরায় আলোচনায় উঠে এল Samsung-এর আসন্ন প্রিমিয়াম গ্রেড স্মার্টফোন Galaxy S21 FE। চিপের ঘাটতি থাকায় Samsung Galaxy S21 FE ফোনের গণউৎপাদন সাময়িকভাবে বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মাঝে গুঞ্জন ছড়িয়েছিল। যদিও আনুষ্ঠানিকভাবে বিজ্ঞপ্তি দিয়ে স্যামসাংয়ের তরফে সেই দাবিকে নস্যাৎ করা হয়। হালে জানা যায়, প্রোডাকশন স্টেজে পৌঁছে গিয়েছে এই ফোন। এবার গুগল প্লে কনসোলে হাজির হল Galaxy S21 FE।

Samsung Galaxy S21 FE কে দেখা গেল Google Play Console-এ

মাইফিক্সগাইড গুগল প্লে কনসোলে গ্যালাক্সি এস২১ এফই-এর লিস্টিং দেখতে পেয়েছে। প্লে কনসোলের লিস্টিং অনুসারে, স্নাপড্রাগন ৮৮৮ প্রসেসর, অ্যাড্রেনো ৬৬০ জিপিইউ ও ৮ জিবি র‌্যাম-সহ আসছে গ্যালাক্সি এস২১ এফই।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই-এর ডিসপ্লে ১০৮০x২০০৯ পিক্সেলের ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। গুগল প্লে কনসোলের তালিকায় থাকা ছবি ইঙ্গিত করে যে, এতে ফ্ল্যাট ডিসপ্লে ও সেন্টার হোল-পাঞ্চ কাটআউট থাকবে সেলফি ক্যামেরার জন্য।

Samsung Galaxy S21 FE অন্যান্য স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট বলছে Samsung Galaxy S21 FE ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর পিছনে থাকবে তিনটি ক্যামেরা – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy S21 FE চারটি কালার অপশনে উপলব্ধ হতে পারে। যেগুলি হল গ্রে, লাইট গ্রিন, লাইট ভায়োলেট, এবং হোয়াইট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥