লঞ্চের দোরগোড়ায় Samsung Galaxy S21 FE 5G, সাপোর্ট পেজ এখন লাইভ!

Avatar

Published on:

অপেক্ষার অবসান ঘটিয়ে সামনের মাসেই আত্মপ্রকাশ ঘটছে Samsung Galaxy S21 FE 5G-এর। সংস্থা কিছু না বললেও একটি রিপোর্টে দাবি করা হয়েছে, Samsung Galaxy S21 FE-এর প্রি-অর্ডার শুরু হবে ২০ অক্টোবর থেকে। আর সেল শুরু হবে ২৯ অক্টোবর। অবশ্য Samsung Galaxy S21 FE-এর ফোনটির লভ্যতার বিষয়টি শুধুমাত্র ওই রিপোর্টে উল্লেখ করা হয়ছিল। কবে ঘোষণা হতে পারে সে সম্পর্কিত কোনও তথ্য সরবরাহ করা হয়নি। তবে ডিভাইসটির সাপোর্ট পেজ এখন লাইভ করে জল্পনা বাড়াল খোদ স্যামসাং।

Samsung Galaxy S21 FE এর সাপোর্ট পেজ লাইভ হল

জার্মানিতে স্যামসাংয়ের ওয়েবসাইটে Galaxy S21 FE-এর সাপোর্ট পেজ লাইভ থাকতে দেখা গিয়েছে। এই আর্লি সাপোর্ট পেজে ফোনের স্পেসিফিকেশন বা ফিচার উল্লেখ হয়নি। তাতে শুধুমাত্র বলা হয়েছে, স্যামসাংয়ের আপকামিং স্মার্টফোনের মডেল নম্বর SM-G990B/DS। সাপোর্ট পেজ লাইভ করে দেওয়ার অর্থ, খুব শীঘ্রই ফোনটির আনুষ্ঠানিক ঘোষণা হতে চলেছে।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট বলছে, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে থাকবে। দেশ বিশেষ স্ন্যাপড্রাগন ৮৮৮ এবং এক্সিনস ২১০০ প্রসেসর ভ্যারিয়েন্টে আসবে এই ফোন। সঙ্গে থাকবে ৮ জিবি/১২ জিবি র‌্যাম ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর পিছনে থাকবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যেতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

এছাড়া শোনা যাচ্ছে, গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালার অপশনে পাওয়া যাবে Samsung Galaxy S21 FE‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥