অর্ধেক দামে পাওয়া যাচ্ছে Galaxy Z Fold 3 5G স্মার্টফোন; Samsung-এর এই অফার সম্পর্কে জানেন কি?

Avatar

Published on:

গত বছর লঞ্চ হওয়া বহুল চর্চিত ফোল্ডেবল স্মার্টফোন Samsung Galaxy Z Fold 3 5G (স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি) এবার পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে! নির্মাতা সংস্থা নিজেই এই ফোনের ওপর দুর্দান্ত অফার দিচ্ছে। এমনিতে এই ফোনের দাম ১,৪৯,৯৯৯ টাকা। তবে Samsung-এর অফারে, Galaxy Z Fold 3 5G স্মার্টফোনটি মাত্র ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে। হ্যাঁ, অবাক লাগলেও ঠিকই পড়েছেন। আসলে এই মুহূর্তে ফোনটির দামের ওপর ১৫,০০০ টাকারও বেশি ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও রয়েছে ব্যাংক কার্ডের অফার, আপগ্রেড বোনাস, ক্যাশব্যাক অফার ইত্যাদি নানাবিধ সুবিধা। সব মিলিয়েই ফোনটি এখন অর্ধেক দামে কেনার সুযোগ থাকছে। আসুন বিস্তারিত জেনে নিই।

Samsung Galaxy Z Fold 3 5G-এর ডিসকাউন্ট অফার

এই মুহূর্তে কোম্পানি গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি কিনলে ৭,০০০ টাকা ছাড় দিচ্ছে। অন্যদিকে আপগ্রেড বোনাসের অধীনে মিলছে ১০,০০০ টাকার অতিরিক্ত ছাড়। এছাড়া আইসিআইসিআইআই, এসবিআই, এইচডিএফসি ব্যাংকের মাধ্যমে কেনাকাটায় বিশাল ছাড় উপভোগ করা যাবে। সাথে থাকবে ক্যাশব্যাক অফার এবং এক্সচেঞ্জ অফারের বিকল্প। আর এই সমস্ত অফার একত্রিত করে বিশেষ ডিজাইনের ফোনটি আগ্রহীরা ৫৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

উল্লেখ্য, স্যামসাং ওয়েবসাইট, এক্সক্লুসিভ স্টোর এবং প্রধান রিটেল স্টোর এবং ই-কমার্স স্টোর থেকে এই ছাড় বা অফারগুলির সুবিধা উপভোগ করা যাবে। এই সময়ে, গ্রাহকরা মাত্র ১,৯৯৯ টাকায় ১১,৯৯৯ টাকা মূল্যের Galaxy Buds 2 কিনতে পারবেন।

প্রকৃতপক্ষে, নেতৃস্থানীয় জাতীয় ব্যাঙ্ক ICICI, SBI এবং HDFC ব্যাঙ্ক থেকে দেওয়া হচ্ছে। এই ছাড় সীমিত সময়ের জন্য। যা উপভোগ করা যেতে পারে। ব্যাঙ্ক ডিসকাউন্ট ছাড়াও, আপনি একটি আপগ্রেড বোনাস, সহ Galaxy Z Fold 3 5G স্মার্টফোন কিনতে সক্ষম হবেন।

Samsung Galaxy Z Fold 3 5G-এর স্পেসিফিকেশন

গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.২ ইঞ্চি এইচডি+ ডায়নামিক AMOLED কভার ডিসপ্লে এবং ৭.৬ ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED প্রাইমারী ডিসপ্লে। ফোনটি Android 11 OS এবং ৬৪ বিট অক্টা কোর Snapdragon 888 প্রসেসরে কাজ করে, যার সাথে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপের সুবিধা মিলবে। এছাড়াও ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ব্যাক কভার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যেখানে ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড, ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল অটোফোকাস এবং ১২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর দেখা যাবে। একইভাবে কভার ডিসপ্লেতে থাকবে ১০ ​​মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রিন এবং ফ্যান্টম সিলভার – তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥