Samsung Offer: শিক্ষার্থীদের জন্য বিশেষ অফার দিচ্ছে স্যামসাং; স্মার্টফোন, ল্যাপটপ ইত্যাদি মিলবে দারুণ ছাড়ে

Avatar

Published on:

Apple-এর পর এবার শিক্ষার্থীদের জন্য বিশেষ অফার দেওয়ার কথা ঘোষণা করল জনপ্রিয় টেক ব্র্যান্ড Samsung (স্যামসাং)। এক্ষেত্রে ছাত্রছাত্রীরা যাতে অত্যন্ত সহজে ও সস্তায় নিজেদের পছন্দের Samsung প্রোডাক্ট কিনতে পারেন, তার জন্য ‘Student Advantage Program’ (স্টুডেন্ট অ্যাডভান্টেজ প্রোগ্রাম) চালু করেছে সংস্থাটি। Samsung-এর অফিসিয়াল অনলাইন স্টোর, স্যামসাং শপ এবং স্যামসাং এক্সক্লুসিভ স্টোর থেকে অফারের ফায়দা ওঠানো যাবে। কিন্তু ঠিক কী সুবিধা বা অফার দিচ্ছে কোম্পানি?

বলে রাখি, অফার চলাকালীন এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড বা স্যামসাং ফাইন্যান্স+ (Samsung Finance+)-এ ৮,০০০ টাকা পর্যন্ত আপগ্রেড বোনাস বা ৫,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে সংস্থাটি। তদুপরি, ৫ শতাংশ ছাড়ে একাধিক প্রোডাক্ট কেনার পাশাপাশি জিরো ডাউনপেমেন্টসহ ২৪ শতাংশ নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও উপলব্ধ রয়েছে। চলুন, এই অফারের আওতায় কোন প্রোডাক্টে কী পরিমাণ ছাড় মিলবে, তার ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Samsung Student Advantage Program-এর অফার

সাম্প্রতিক অফারটির সুবাদে স্যামসাং-এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন, যেমন Galaxy S20 FE (গ্যালাক্সি এস২০ এফই) ও Galaxy S21 FE (গ্যালাক্সি এস২১ এফই), ১০,০০০ টাকার বেশি দামের Galaxy A (গ্যালাক্সি এ) সিরিজের স্মার্টফোনসমূহ এবং Galaxy Tab A (গ্যালাক্সি ট্যাব এ) সিরিজ ও Galaxy Tab S (গ্যালাক্সি ট্যাব এস) সিরিজের মডেল ৫ শতাংশ ছাড়ে কেনার সুযোগ পাবেন শিক্ষার্থীরা। অন্যদিকে Galaxy S22 (গ্যালাক্সি এস২২) এবং Galaxy S22+ (গ্যালাক্সি এস২২+)-এও একই ধরনের অফার মিলবে। তবে Samsung Galaxy A53 5G (স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি) এবং Galaxy A33 5G (গ্যালাক্সি এ৩৩ ৫জি) কেনার ক্ষেত্রে শিক্ষার্থীরা ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন।

এর পাশাপাশি ছাত্রছাত্রীদের জন্য স্যামসাংয়ের উইয়ারেবলস এবং ল্যাপটপে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে। আবার, চলতি অফারের আওতায় ব্র্যান্ডের মনিটর ৫ শতাংশ ছাড়ে কেনার সুযোগ মিলবে। এছাড়া, Samsung Galaxy S22 Ultra (স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা) কিনলে শিক্ষার্থীরা মাত্র ২,৯৯৯ টাকায় Samsung Galaxy Watch 4 (স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪) মডেলটিকে পকেটস্থ করার সুযোগ পাবেন।

কীভাবে অফারটি অ্যাক্সেস করবেন?

এই অফারের ফায়দা ওঠাতে হলে শিক্ষার্থীদের স্যামসাং স্টুডেন্ট অ্যাডভান্টেজ মাইক্রোসাইটে (https://www.samsung.com/in/microsite/student-advantage) ঢুঁ মারতে হবে। এছাড়া, কাছাকাছি স্যামসাং এক্সক্লুসিভ স্টোরে গিয়েও এই অফারের সুবিধা নিতে পারবেন তারা। অতএব একগুচ্ছ অফারের সুবাদে পছন্দের স্যামসাং প্রোডাক্টটিকে ঘরে আনা যে শিক্ষার্থীদের কাছে এখন জলবৎ তরলং ব্যাপার, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

সঙ্গে থাকুন ➥