Sennheiser Sport ইয়ারফোন বাজারে হাজির, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

শনিবার জার্মান ইলেকট্রনিক ব্র্যান্ড Sennheiser তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরালো। Sennheiser Sport নামের নতুন এই ইয়ারফোনটিতে পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি ব্যবহার করা হয়েছে। উল্লেখ্য, নতুন এই ইয়ারবাডটি কোয়ালকম এপিটিএক্স চিপসেট দ্বারা চালিত এবং এটি একবার চার্জে ২৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন নতুন Sennheiser Sport ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Sennheiser Sport ইয়ারফোনের দাম ও লভ্যতা

ইউরোপের বাইরের বাজারে সেনহাইসার স্পোর্টস ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১৩০ ডলার (প্রায় ৯,৯৪০ টাকা) এবং ইউরোপিয় বাজারে এটি পাওয়া যাবে ১৩০ ইউরোতে (প্রায় ১০,৭৫০ টাকা)। আগামী ৩ মে থেকে শুরু হবে এর শিপিং।

Sennheiser Sport ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত সেনহাইসার স্পোর্টস ইয়ারফোনটি ৭ এমএম ডাইনামিক ড্রাইভারের সাথে এসেছে এবং এতে রয়েছে কোয়ালকম চিপসেট। যা এএসি, এপিটিএক্স, এসবিসি এবং ব্লুটুথ ৫.২ ভার্সন সাপোর্ট করবে। অন্যদিকে, নতুন এই ইয়ারফোনটি একটি স্পোর্টস ফোকাস ডিভাইস, যা হাই অকটেন অডিও পারফরম্যান্স দিতে সক্ষম। ইউজারকে স্বাচ্ছন্দ দেওয়ার জন্য এর সাথে দেওয়া হয়েছে তিনটি ভিন্ন সাইজের টিপ এবং চারটি ভিন্ন সাইজের ফিন। তদুপরি, ইয়ারবাডটি IP55 রেটিং প্রাপ্ত হওয়ায় জল, ঘাম এবং ধুলো প্রতিরোধীও বটে।

নতুন সেনহাইসার স্পোর্টস ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, চার্জিং কেস ছাড়া এটি ৯ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এখানে জানিয়ে রাখি, নয়া ইয়ারবাডটির অ্যাডাপটিভ অ্যাকোয়াসটিক সিস্টেম ব্যবহারকারীকে ইকুলাইজার সেট করে সুন্দর সাউন্ড শুনতে সাহায্য করবে। আবার এর সাথে ইকিউ সেটিং যুক্ত হয়ে বাইরের আওয়াজ আটকাবে। সর্বোপরি, ইউজাররা স্মার্ট কন্ট্রোল অ্যাপ ব্যবহার করে তাদের ফোন থেকেই Sennheiser Sport ইয়ারফোন নিয়ন্ত্রণ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥