বড় বড় Smart TV বাড়ি আনুন অনেক সস্তায়, আজই অফার শেষ

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale: ভারতের অন্যতম বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart নিয়ে এসেছে Big Bachat Dhamaal Sale। এই সেল ১লা জুলাই থেকে শুরু হয়েছে এবং আজই শেষ হচ্ছে। আর এই সেলে Blaupunkt ব্র্যান্ডের ৩২-ইঞ্চি থেকে শুরু করে ৬৫-ইঞ্চি পর্যন্ত একাধিক ডিসপ্লে সাইজের স্মার্ট টেলিভিশনকে ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। পাশাপাশি, নো-কস্ট ইএমআই ও ব্যাঙ্ক অফারের মতো সুযোগ সুবিধার লাভও ওঠাতে পারবেন গ্রাহকেরা। আপনিও যদি একটি নতুন ‘বিগ স্ক্রিন’ এর স্মার্ট টিভি কিনতে ইচ্ছুক থাকেন, তবে আমাদের এই প্রতিবেদন থেকে Flipkart Big Bachat Dhamaal Sale -এ আলোচ্য ব্র্যান্ডের কোন কোন টিভি মডেলের সাথে কিরূপ অফার দেওয়া হচ্ছে সেই সম্পর্কে খুঁটিনাটি জেনে নিতে পারেন৷

Flipkart Big Bachat Dhamaal Sale -এ অফার সহ উপলব্ধ Blaupunkt স্মার্ট টিভির তালিকা

১. Blaupunkt -এর সাইবার সাউন্ড সিরিজ অন্তর্গত ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্ট টিভিকে চলমান সেলে ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে। এতে এইচডি রেডি রেজোলিউশনের ডিসপ্লে এবং ৪০ওয়াট আউটপুট সরবরাহকারী ২টি স্পিকার রয়েছে।

২. আলোচ্য সিরিজের ৪২-ইঞ্চি ডিসপ্লে সাইজের টিভি মডেলকে সেলে ১৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এতে একটি ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। আর অডিও ফ্রন্টের কথা বললে, এই টিভি -তে ২টি স্পিকার আছে, যা ৪০ ওয়াট আউটপুট অফার করে।

৩. অফারের সাথে উপলব্ধ তৃতীয় Blaupunkt মডেলটিতে ৪৩-ইঞ্চির আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০ পিক্সেল) ডিসপ্লে পাওয়া যাবে। এটিকে সেলে ২৬,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। বেজেল-লেস ডিজাইনের সাথে আসা এই টেলিভিশনে ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড টেকনোলজি সমর্থিত ৪টি স্পিকার রয়েছে, যা ৫০ ওয়াট আউটপুট প্রদান করবে।

৪. Blaupunkt এর ৫০-ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্ট টিভির দাম ৩৫,৯৯৯ টাকা রাখা হয়েছে ‘ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল’ সেলে। এই মডেলে, আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০ পিক্সেল) ডিসপ্লে রেজোলিউশন সমর্থন করে এবং অ্যান্ড্রয়েড ১০ টিভি ওএস দ্বারা চালিত। আবার কনটেন্ট সংরক্ষণ করার জন্য এতে ২ জিবি র‍্যাম উপলব্ধ। আর অডিও ফ্রন্টের ক্ষেত্রে, উক্ত টেলিভিশনে ডলবি ডিজিটাল প্লাস ও ডিটিএস ট্রুসাউন্ড সার্টিফায়েড ৪টি স্পিকার রয়েছে, যা ৬০ওয়াট আউটপুট অফার করে।

৫. Blaupunkt ব্র্যান্ডের ৫৫-ইঞ্চি আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০ পিক্সেল) স্মার্ট টিভির দাম ৩৮,৯৯৯ টাকা। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে ৬০ ওয়াট সাউন্ড আউটপুট সহ স্পিকার সিস্টেম আছে, যা বাড়িতে বসেই প্রেক্ষাগৃহের মতো সাউন্ট কোয়ালিটির সাথে সিনেমা দেখার অভিজ্ঞতা প্রদান করবে। এই টিভি গুগল অ্যাসিস্ট্যান্ট সমর্থিত। এক্ষেত্রে, রিটেল বক্সের সাথে আসা রিমোটের মাধ্যমে ইউজাররা ভয়েস কমেন্ড করতে পারবেন।

৬. Blaupunkt আনীত ৬৫-ইঞ্চি আল্ট্রা-এইচডি টিভিকে ফ্লিপকার্ট আয়োজিত সেল চলাকালীন ৫৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১০ টিভি ওএস দ্বারা চালিত। এছাড়াও, এতে ডলবি ডিজিটাল প্লাস, ডলবি এমএস ১২, ডলবি অ্যাটমস এবং ডিটিএস ট্রুসারাউন্ড টেকনোলজির সমর্থন সহ ৪টি স্পিকার সমন্বিত সাউন্ড সিস্টেম আছে, যার আউটপুট ৬০ ওয়াট।

৭. Blaupunkt সংস্থার পোর্টফোলিও অন্তর্ভুক্ত ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি ডিসপ্লে সাইজের হাই-এন্ড টিভি মডেলগুলিকে সেলে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকার বিনিময়ে খরিদ করা যাবে৷ এগুলিতে, ১ জিবি র‍্যাম, ৮ জিবি স্টোরেজ, ৩টি এইচডিএমআই পোর্ট এবং ২টি ইউএসবি পোর্ট বর্তমান। এছাড়া, ডিজিটাল নয়েজ ফিল্টার এবং ৪০ ওয়াট আউটপুট সমর্থিত ২টি স্পিকার পাওয়া যাবে উক্ত মডেল দ্বয়ে।

সঙ্গে থাকুন ➥